Video: খারাপ স্পর্শ, পোশাকও ছিঁড়ে দিল ক্লাবের বাউন্সাররা, গুরুতর অভিযোগ মহিলার

Delhi Club Bouncers: গভীর রাতে নাইটক্লাবে প্রবেশ নিয়ে বাউন্সারদের সঙ্গে তর্কাতর্কির তার জেরে, ওই বাউন্সার মারধর করে তাঁর পোশাক ছিঁড়ে দিয়েছে বলে অভিযোগ করলেন এক মহিলা।

Video: খারাপ স্পর্শ, পোশাকও ছিঁড়ে দিল ক্লাবের বাউন্সাররা, গুরুতর অভিযোগ মহিলার
সিসিটিভিতে ধরা পড়ল ঝামেলার দৃশ্য
Follow Us:
| Edited By: | Updated on: Sep 25, 2022 | 3:13 PM

নয়া দিল্লি: গভীর রাতে নাইটক্লাবে প্রবেশ নিয়ে ক্লাবের বাউন্সারদের সঙ্গে একদল ব্যক্তির তর্কাতর্কি। আর তার জেরেই তাঁকে মারধর করে তাঁর পোশাক ছিঁড়ে দিয়েছে ওই বাউন্সার। গুরুতর অভিযোগ করলেন এক মহিলা। চাঞ্চকর ঘটনাটি ঘটেছে দিল্লির সাউথ এক্সটেনশন পার্ট-১ এলাকায়। রবিবার (২৫ সেপ্টেম্বর), দিল্লি পুলিশ জানিয়েছে, ওই মহিলার অভিযোগের ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধির প্রাসঙ্গিক ধারায় একটি মামলা নথিভুক্ত করা হয়েছে। তবে অভিযুক্ত বাউন্সার ও নাইট ক্লাবটির ম্যানেজার এখনও পলাতক।

পুলিশ জানিয়েছে, ঘটনাটি ঘটেছে গত ১৮ সেপ্টেম্বর ভোর সোয়া দুটো নাগাদ। মহিলার অভিযোগ, তিনি তাঁর বন্ধুদের সঙ্গে সাউথ-এক্সেটেনশন পার্ট-১’এর কোড ক্লাবে একটি পার্টি করতে এসেছিলেন। সেখানে ক্লাবে প্রবেশ নিয়ে বাউন্সারদের সঙ্গে তাঁরা তর্কে জড়িয়ে পড়েছিলেন। এরপরই বাউন্সাররা তখন আক্রমণাত্মক হয়ে ওঠে এবং তাঁর বন্ধুদের মারধর করে বলে অভিযোগ। তিনি আরও দাবি করেছেন, ক্লাবের বাউন্সাররা তাঁর সঙ্গেও দুর্ব্যবহার করে এবং তাঁর পোশাকও ছিঁড়ে দেয়। তারা তাঁকে অনুপযুক্তভাবে স্পর্শ করেছে বলেও অভিযোগ করেছেন ওই মহিলা।

পুলিশ জানিয়েছে রাত সোয়া দুটো নাগাদ অভিযোগকারী মহিলার কাছ থেকে ফোন পেয়েছিল তারা। ঘটনাস্থলে পৌঁছে পুলিশ দেখেছিল, মহিলার পোশাক ছেঁড়া এবং এলোমেলো হয়ে রয়েছে। ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) চন্দন চৌধুরী বলেছেন, “পুলিশ নির্যাতিতা মহিলার কাছ থেকে মারামারির বিষয়ে একটি ফোন পেয়েছিল। ঘটনাস্থলে পৌঁছানোর পর, আমরা দেখেছিলাম, মহিলার পোশাক ছেঁড়া। জিজ্ঞাসাবাদে তিনি অভিযোগ করেন, ক্লাবের দুই বাউন্সার এবং ম্যানেজার তাঁর জামাকাপড় ছিঁড়ে দিয়েছে।” এরপর, নির্যাতিতাকে চিকিৎসার জন্য এইমস-এর ট্রমা সেন্টারে নিয়ে যায় পুলিশ।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ব্যক্তিদের ইতিমধ্যেই শনাক্ত করা হয়েছে। অভিযুক্তদের সম্পর্কে বিস্তারিত তথ্য নেওয়া হয়েছে এবং তাঁদের গ্রেফতারের চেষ্টা চলছে। ক্লাব এবং আশেপাশের অন্যান্য দোকানের সিসিটিভি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ করা হচ্ছে। সাকেত আদালতে ম্যাজিস্ট্রেটের সামনে মহিলার জবানবন্দি রেকর্ড করা হয়েছে। সূত্রের খবর, সিসিটিভি ক্যামেরার ফুটেজে বাউন্সারদের ঘুষি ছুড়তে দেখা গিয়েছে। ক্লাবের গেটের বাইরের রাস্তাতেও মারামারি চলে।