ফলের রসে প্রস্রাব মিশিয়ে বিক্রি! নাকে ঝাঁঝালো গন্ধ ঠেকতেই টের পেয়েছিল ক্রেতারা, ততক্ষণে যা হল…

Urine Mixed in Juice: মূত্র মিশিয়ে জ্যুস বিক্রি করা হচ্ছিল এতদিন ধরে, এই খবর ছড়িয়ে পড়তেই স্থানীয় বাসিন্দারা ক্ষোভে ফেটে পড়েন। তারা দোকানে চড়াও হয় এবং অভিযুক্ত বিক্রেতাকে ব্যাপক মারধর করে।

ফলের রসে প্রস্রাব মিশিয়ে বিক্রি! নাকে ঝাঁঝালো গন্ধ ঠেকতেই টের পেয়েছিল ক্রেতারা, ততক্ষণে যা হল...
ফলের রসেই মেশানো হচ্ছিল প্রস্রাব!Image Credit source: X
Follow Us:
| Updated on: Sep 14, 2024 | 2:03 PM

গাজিয়াবাদ: ফলের রস পান স্বাস্থ্যের জন্য উপকারী। কিন্তু সেই জ্যুসের মধ্যে কী মিশছে জানেন? রাস্তার ধারে বিক্রি হওয়া ফলের রসের দোকানগুলিতে যে জ্যুস বিক্রি হয়, তার মধ্যে এমন জিনিস মেশানো হচ্ছিল,  যা জানতে পারলে আর কখনও ফলের রস পান করার আগেও দুবার ভাববেন! কী এমন জিনিস মেশানো হচ্ছিল? মূত্র। হ্যাঁ, ফলের রসেই মেশানো হচ্ছিল মূত্র। শুক্রবার এই ঘটনায় অভিযুক্ত এক ফলের রস বিক্রেতাকে গ্রেফতার করা হল। আটক করা হয়েছে এক কিশোরকে।

ঘটনাটি ঘটেছে দিল্লি সংলগ্ন গাজিয়াবাদে। পুলিশ জানিয়েছে, সাধারণ মানুষদের অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার করা হয়েছে ফলের রস বিক্রেতাকে। বেশ কয়েকজন অভিযোগ জানিয়েছিলেন যে ফলের রসের মধ্যে মূত্র মিশিয়ে বিক্রি করা হচ্ছে। এরপরই পদক্ষেপ করে পুলিশ।

এই খবরটিও পড়ুন

এদিকে, মূত্র মিশিয়ে জ্যুস বিক্রি করা হচ্ছিল এতদিন ধরে, এই খবর ছড়িয়ে পড়তেই স্থানীয় বাসিন্দারা ক্ষোভে ফেটে পড়েন। তারা দোকানে চড়াও হয় এবং অভিযুক্ত বিক্রেতাকে ব্যাপক মারধর করে। পরে পুলিশ গিয়ে অভিযুক্তকে জনতার হাত থেকে উদ্ধার করে এবং গ্রেফতার করে।

অঙ্কুর বিহারের এসিপি ভাস্কর ভর্মা জানান, খবর পেয়ে পুলিশ ওই ফলের রসের দোকানে অভিযান চালিয়েছিল। তল্লাশি চালিয়ে দোকানের ভিতর থেকে একটি প্লাস্টিকের ক্যান উদ্ধার করা হয়, যার মধ্যে মূত্র রাখা ছিল। দোকানের মালিককে এই বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হলেও, তিনি সন্তোষজনক জবাব দিতে পারেননি।

বিক্রেতাকে গ্রেফতারের পাশাপাশি ১৫ বছরের এক কিশোরকেও আটক করা হয়েছে। ক্যানে পাওয়া প্রস্রাব পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।