Minor Abuse: স্কুলের মধ্যেই ছাত্রীকে যৌন হেনস্থা, গ্রেফতার পিওন

Mumbai: অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪-এ (যৌন হেনস্থা) এবং ৩৫৪-ডি (গোপনে অনুসরণ) ধারা এবং পকসো আইনে মামলা দায়ের করেছে মুম্বই পুলিশ।

Minor Abuse: স্কুলের মধ্যেই ছাত্রীকে যৌন হেনস্থা, গ্রেফতার পিওন
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 12, 2022 | 3:00 AM

মুম্বই: স্কুল চত্বরে নাবালিকা ছাত্রীকে যৌন হেনস্থার অভিযোগ উঠল ওই স্কুলের পিওনের বিরুদ্ধে। রবিবার এই ঘটনার কথা জানিয়েছে মুম্বই পুলিশ। পুলিশ জানিয়েছে অভিযুক্ত পিওনের বয়স ২৮ বছর। সম্প্রতি ১৫ বছরের ওই ছাত্রীর আচরণে বেশ কিছু পরিবর্তন লক্ষ্য করেন তাঁর বাবা-মা। এর পরই ওই স্কুল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করেন তাঁরা। এর পরই সামনে আসে যৌন নির্যাতনের ঘটনা।

জানা গিয়েছে, ৫ সেপ্টেম্বর ওই ছাত্রীকে একা পেয়ে তার শরীরের বিভিন্ন অঙ্গে অশালীন ভাবে হাত দেন অভিযুক্ত পিওন। এর পরই অভিযুক্ত স্কুলে আসা বন্ধ করে দিয়েছেন বলে জানা গিয়েছে। জানা গিয়েছে, অভিযুক্তের নামে গামদেবী থানায় অভিযোগ দায়ের করেছেন স্কুল কর্তৃপক্ষ। জানা গিয়েছে, অভিযুক্ত একাধিক বার যৌন নির্যাতন করেছেন ওই ছাত্রীকে। স্কুল চত্বরেই ওই সব ঘটনা ঘটেছে। অভিযুক্ত ছাত্রীর মোবাইলে ভিডিয়ো কল করেই যৌন অঙ্গিভঙ্গি করেছেন বলে অভিযোগ।

স্কুল চত্বরে নাবালিকা ছাত্রীকে যৌন হেনস্থার ঘটনা সামনে আসতেই থানায় অভিযোগ দায়ের হয়েছে। অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪-এ (যৌন হেনস্থা) এবং ৩৫৪-ডি (গোপনে অনুসরণ) ধারা এবং পকসো আইনে মামলা দায়ের করেছে মুম্বই পুলিশ। পাশাপাশি তথ্য় প্রযুক্তি আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানা গিয়েছে।

অভিযোগ দায়েরের পাশাপাশি অভিযুক্তের খোঁজে নেমেছিল পুলিশ। জানা গিয়েছে, অভিযুক্তের বাড়ি মহারাষ্ট্রের পালঘর জেলায়। সেখানে হানা দিয়ে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে মুম্বই পুলিশ। অভিযুক্তকে গ্রেফতার করে আদালতেও তুলেছিল পুলিশ। তাঁকে ১৪ দিনের পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন বিচারক।