শ্লীলতাহানিতে বাধা, ৯ বছরের ছেলের সামনেই তার মাকে ছুড়ে ফেলা হল চলন্ত ট্রেন থেকে

Haryana woman thrown off train: শ্লীলতাহানিতে বাধা দেওয়ায় হরিয়ানার ফতেবাদের তোহানা শহরে নয় বছরের ছেলের সামনেই তার মাকে ট্রেন থেকে ছুড়ে ফেলা হল।

শ্লীলতাহানিতে বাধা, ৯ বছরের ছেলের সামনেই তার মাকে ছুড়ে ফেলা হল চলন্ত ট্রেন থেকে
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 02, 2022 | 11:25 PM

চণ্ডীগঢ়: নয় বছরের ছেলেকে নিয়ে ট্রেনে করে বাড়ি ফিরছিলেন স্ত্রী। মাত্র ২০ কিলোমিটার দূর থেকেই স্ত্রী মোবাইলে ফোনও করেছিলেন। তাঁকে বলেছিলেন তাঁদের নিতে স্টেশনে আসতে। স্ত্রী-পুত্রকে নিতে স্টেশনে এসেছিলেনও তিনি। কিন্তু, ট্রেনটি স্টেশনে আসার পর তিনি অবাক করে দেখেছিলেন স্ত্রী নেই, আর ছেলেটি একা একা কাঁদছে। ছেলেকে জিজ্ঞেস করাতে সে বাবাকে বলেছিল, তার মাকে ট্রেনের দরজা থেকে ধাক্কা মেরে ফেলে দেওয়া হয়েছে। কারণ, এক ব্যক্তি তাঁর মায়ের শ্লীলতাহানি করতে চেয়েছিল। আর তার মা সেই কাজে বাধা দিয়েছিলেন। ভয়ঙ্কর খবর এল হরিয়ানার ফতেবাদের তোহানা শহর থেকে।

ফতেহবাদের পুলিশ প্রধান আস্থা মোদি জানিয়েছেন, ওই কামড়ায় মাত্র তিনজন যাত্রী ছিলেন। ওই মহিলা তাঁর নাবালক সন্তানকে নিয়ে একা একা ভ্রমণ করছেন দেখে, অভিযুক্ত ব্যক্তি তাঁর শ্লীলতাহানির চেষ্টা করেন। মহিলা বাধা দেন। তাঁর সন্তান জানিয়েছে, এরপরই লোকটি তাঁর মাকে চলন্ত ট্রেন থেকে ধাক্কা দিয়ে নীচে ফেলে দিয়েছিল। তারপর নিজেও লাফ দিয়েছিল। পরে পুলিশ ওই অভিযুক্তকে খুঁজে পেয়েছে। পুলিশ জানিয়েছে তার নাম সন্দীপ, বয়স ২৭। চলন্ত ট্রেন থেকে ঝাঁপ মারার কারণে সে আহত হয়েছে। পুলিশ তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে গিয়েছে। চিকিৎসা শেষ হলেই তাকে গ্রেফতার করা হবে। এই বিষয়ে রেলওয়ে পুলিশ একটি এফআইআর দাখিল করেছে।

মহিলার স্বামী জানিয়েছেন, তাঁকে দেখেই তাঁর ছেলে ছুটে এসেছিল। তারপর তাঁকে সবটা জানিয়েছিল। তিনি আরও জানিয়েছেন, গত কয়েকদিন ধরে তাঁর স্ত্রী রোহতকে ছিলেন। বৃহস্পতিবার রাতে সেখান থেকে ট্রেনে তোহানায় ফিরছিলেন। মাত্র ২০ কিলোমিটার দূর থেকেই স্ত্রী ফোন করেছিলেন, আর এখন আর তিনি নেই – এই সত্যিটা তিনি মেনেই নিতে পারছেন না। বৃহস্পতিবার মধ্যরাত পর্যন্ত রেলওয়ে ট্র্যাকের পাশে তল্লাশি চালিয়েও মহিলার দেহ উদ্ধার করা যায়নি। পুলিশের সঙ্গে যোগ দিয়েছিলেন নিহত মহিলার পরিবারও। পরে শুক্রবার সকালে ওই মহিলার দেহ উদ্ধার করা হয়। এই ঘটনার প্রেক্ষিতে ট্রেনে নিরাপত্তার ত্রুটি নিয়েও প্রশ্ন উঠে গিয়েছে। রাতের ট্রেনে প্রতিটি কামড়াতেই রেল পুলিশের নজর রাখার কথা। তোহানায় রেলওয়ে পুলিশের সাব-ইন্সপেক্টর জগদীশ জানিয়েছেন, এই বিষয়ে তদন্ত করা হচ্ছে।