Madhya Pradesh: বাসের জন্য অপেক্ষারতদের পিষে দিল বেপরোয়া ট্রাক, মৃত ৬, আহত অন্তত ১২

Madhya Pradesh Ratlam road accident: মর্মান্তিক দুর্ঘটনা মধ্য প্রদেশের রতলাম জেলায়। রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা বেশ কয়েকজনকে পিষে দিল বেপরোয়াভাবে আসা একটি ট্রাক।

Madhya Pradesh: বাসের জন্য অপেক্ষারতদের পিষে দিল বেপরোয়া ট্রাক, মৃত ৬, আহত অন্তত ১২
রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা বেশ কয়েকজনকে পিষে দিল বেপরোয়া গতির ট্রাক
Follow Us:
| Edited By: | Updated on: Dec 04, 2022 | 8:24 PM

ভোপাল: মর্মান্তিক দুর্ঘটনা মধ্য প্রদেশের রতলাম জেলায়। রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা বেশ কয়েকজনকে পিষে দিল বেপরোয়াভাবে আসা একটি ট্রাক। এই ঘটনায় অন্তত ছয়জনের মৃত্যু হয়েছে এবং আরও এক ডজনেরও বেশি মানুষ আহত হয়েছেন বলে জানা গিয়েছে। দুর্ঘটনাটি ঘটেছে রবিবার (৪ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে, রতলাম-লেবাদ চার লেনের রাস্তায়। রতলাম জেলা সদর থেকে প্রায় ৩০ কিলোমিটার দূরে সাতরুন্দা গ্রামের মোড়ের কাছেই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়েছিল।

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছন রতলামের জেলাশাসক এবং পুলিশ সুপার। আহতদের উদ্ধার করে জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। রতলাম জেলা হাসপাতাল জানিয়েছে, আহতদের অনেকেরই অবস্থা আশঙ্কাজনক। তাই, মৃতের সংখ্যা আরও বাড়তে পারে। মৃতদহগুলি ময়নাতদন্তের জন্য মেডিক্যাল কলেজে পাঠিয়েছে পুলিশ। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, প্রবল গতিতে আসছিল ট্রাকটি। হঠাতই চালক নিয়ন্ত্রণ হারান। ট্রাকটির একটি টায়ারও পাংচার হয়ে যায়। ট্রাকটি রাস্তা পাশে থেকে নেমে যায়। সেখানে বাসের জন্য অপেক্ষা করছিলেন বহু মানুষ। তাদের উপর দিয়ে চলে যায় ট্রাকটি।

প্রত্যক্ষদর্শীদের মতে, পুরো ঘটনা এতটাই আকস্মিকভাবে ঘটে যে, সেখানে দাঁড়ানো লোকজন পালানোর সুযোগও পাননি। দুর্ঘটনার পর রক্তাক্ত থেঁতলানো দেহগুলি রাস্তায় ছড়িয়ে পড়ে। ঘটনাস্থলেই মৃত্যু হয় চারজনের। দুর্ঘটনার পর স্থানীয় বাসিন্দারাই অ্যাম্বুল্যান্স ডেকে হতাহতদের হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। প্রশাসনের পক্ষ থেকে জেলা হাসপাতাল ও জেলা স্বাস্থ্য বিভাগের সমস্ত কর্মীর জন্য অতি সতর্কতা জারি করেছে।

সূত্রের খবর, রতলাম থেকে বেশ কিছু মহিষ নিয়ে ইন্দোরের দিকে যাচ্ছিল ট্রাকটি। দুর্ঘটনার পর চালক ট্রাক ফেলে পালিয়ে যায়। উল্লেখ্য, সাতরুন্দা মোড়, রতলাম জেলার অন্যতম ব্যস্ত মোড় এবং দুর্ঘটনাপ্রবণও বটে। এর আগেও বহু মানুষ এই মোড়ে পথ দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন। ঘটনাস্থলে এবং হাসপাতালে গিয়েছেন প্রশাসন ও পুলিশ কর্মকর্তারা। পুলিশ জানিয়েছে, ঘটনাস্থলে পরিত্যক্ত অবস্থায় একটি শিশুকন্যাকেও পাওয়া গিয়েছে। প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে, ওই কিশোরীর আত্মীয়রা দুর্ঘটনায় নিহত কিংবা আহত হয়েছেন।