Pune Accident: বেরিয়ে এসেছে কল-কবজা, চি়ড়ে-চ্যাপ্টা ৪৮টি গাড়ি, নাভাল ব্রিজের হাড়হিম দুর্ঘটনায় আহত ৩০

Pune-Bengaluru Highway Accident:স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নাভালে ব্রিজ থেকে নামার সময়ে একটি ট্যাঙ্কার নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং সামনে দাঁড়িয়ে থাকা একটি গাড়িতে ধাক্কা মারে। সজোরে ধাক্কা লাগায় ওই গাড়িটিও সামনের গাড়িতে ধাক্কা মারে। এইভাবে পরপর দাঁড়িয়ে থাকা ৪৮টি গাড়িতে ধাক্কা লাগে।

Pune Accident: বেরিয়ে এসেছে কল-কবজা, চি়ড়ে-চ্যাপ্টা ৪৮টি গাড়ি, নাভাল ব্রিজের হাড়হিম দুর্ঘটনায় আহত ৩০
দুর্ঘটনাস্থল গাড়িগুলি। ছবি:ANI
TV9 Bangla Digital

| Edited By: ঈপ্সা চ্যাটার্জী

Nov 21, 2022 | 6:41 AM

পুণে: ব্রিজের উপরে গাড়ির লম্বা লাইন। হঠাৎ পিছন থেকে এসে সজোরে ধাক্কা মারল একটি ট্রাক (Truck)। এরপরই একের পর এক গাড়ির সংঘর্ষ। কোনও গাড়ির পিছনের অংশ ভেঙে গেল, কোনও গাড়ির আবার দরজা তুবড়ে গেল। ভয়াবহ দুর্ঘটনাটি ঘটেছে পুণের নাভালে ব্রিজে (Pune Naval Bridge Accident)। পরপর গাড়ির সংঘর্ষে কমপক্ষে ৪৮টি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন।  পুণে দমকল বিভাগের তরফে জানানো হয়েছে, রবিবার রাত সাড়ে আটটা নাগাদ দুর্ঘটনাটি ঘটে। প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে, একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলাতেই এই ভয়াবহ দুর্ঘটনা ঘটে।

পুণে প্রশাসনের তরফে গতকাল রাতে জানানো হয়, পুণে-বেঙ্গালুুরু হাইওয়ের নাভালে ব্রিজে বড় দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনায় কমপক্ষে ৪৮টি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। দুর্ঘটনার খবর পাওয়ার পরই ঘটনাস্থলে পৌঁছয় পুণে  দমকল বিভাগ ও পুণে মেট্রোপলিটন উন্নয়ন কর্তৃপক্ষ। দ্রুত উদ্ধারকাজ শুরু করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নাভালে ব্রিজ থেকে নামার সময়ে একটি ট্যাঙ্কার নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং সামনে দাঁড়িয়ে থাকা একটি গাড়িতে ধাক্কা মারে। সজোরে ধাক্কা লাগায় ওই গাড়িটিও সামনের গাড়িতে ধাক্কা মারে। এইভাবে পরপর দাঁড়িয়ে থাকা ৪৮টি গাড়িতে ধাক্কা লাগে। একাধিক গাড়ি ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা গিয়েছে। আহতও হয়েছেন গাড়ির যাত্রীরা। তমপক্ষে ৩০ জন যাত্রী আহত হয়েছেন, তাদের আশেপাশের কয়েকটি স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দুর্ঘটনার কিছুক্ষণ আগেই একটি ট্যাঙ্কার থেকে তেল পড়েছিল রাস্তায়, ফলে রাস্তা আগে থেকেই পিছল হয়েছিল। গাড়িগুলিও সেই কারণে ধীর গতিতে চলাচল করছিল। প্রথম যে ট্যাঙ্কারটি ধাক্কা মারে, সেটির চাকাও রাস্তায় পড়ে থাকা তেলের কারণেই স্লিপ করেছিল কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

দুর্ঘটনার জেরে মুম্বইগামী রাস্তায় ব্যাপক যানজটের সৃষ্টি হয়। প্রায় ২ কিলোমিটার দীর্ঘ জ্যাম তৈরি হয়, যা সামাল দিতে হিমশিম খেতে হয় পুলিশকে। প্রায় ৪-৫ ঘণ্টা লেগে যায় যানজট দূর করতে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla