Video: চটি চুরি করে চম্পট বাঁদরের, ফিরিয়ে আনতে গিয়ে মর্মান্তিক পরিণতি ব্যক্তির, প্রকাশ্যে ভিডিয়ো

Video: ট্রেনের যাত্রীর চটি নিয়ে ট্রেনের কামরার উপরে রেখে এল হনুমান। তারপর চটি উদ্ধার করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু এক ব্যক্তির।

Video: চটি চুরি করে চম্পট বাঁদরের, ফিরিয়ে আনতে গিয়ে মর্মান্তিক পরিণতি ব্যক্তির, প্রকাশ্যে ভিডিয়ো
প্রতাীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 08, 2023 | 4:39 PM

কাসগঞ্জ: নিত্যদিন কত অদ্ভুত ঘটনার বিষয়ে আমরা জানতে পারি। সোশ্যাল মিডিয়ার জমানায় টুইটার, ফেসবুকেই আমরা বেশ কিছু অন্যরকমের ঘটনা দেখে থাকি। বিভিন্ন ভিডিয়োও ভাইরাল হয়। এবার এরকমই এক অদ্ভুত ও হৃদয় বিদারক ঘটনা ঘটল উত্তর প্রদেশের এক ট্রেনে। এক ট্রেন যাত্রীর চটি নিয়ে চম্পট দিয়েছিল এক হনুমান। তা নিয়ে সে ট্রেনের মাথায় তুলে দেয়। আর সেই চটি নিয়ে আসতে গিয়েই দুর্ঘটনার কবলে পড়েন এক ব্যক্তি। রেলওয়ে ট্র্যাকের ওভারহেড হাই-টেনশন লাইনের সংযোগে এসে মৃত্যু হয় তাঁর।

উত্তর প্রদেশের কাসগঞ্জ স্টেশনে গত বৃহস্পতিবারের ঘটনা। সেখানে প্ল্যাটফর্মে ট্রেন দাঁড়িয়েছিল। সেই সময় এক মহিলা যাত্রীর চটি নিয়ে চম্পট দেয় হনুমান। তারপর সেটি ট্রেনের কামরার মাথার উপর রেখে আসে। নিরুপায় হয় ওই মহিলা যাত্রী প্ল্যাটফর্মে দাঁড়িয়ে থাকা এক ব্যক্তিকে তাঁর চটি এনে দেওয়ার অনুরোধ করেন। মহিলার অনুরোধ রাখতেই ট্রেনের মাথায় উঠে পড়েন ওই ব্যক্তি। সেই সময় ২৫,০০০ ভোল্টের ওভারহেড তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। মৃত ব্যক্তির নাম অশোক কুমার বলে শনাক্ত করা হয়েছে।

শুক্রবার কাসগঞ্জ রেলওয়ে স্টেশনের স্টেশন ম্যানেজার মনোজ কুমার বলেছেন, “বৃহস্পতিবার কাসগঞ্জ রেলওয়ে স্টেশনে এই দুর্ঘটনা ঘটেছে। সেখানে দাঁড়িয়ে থাকা ট্রেনের এক যাত্রীর চটি কেড়ে নিয়ে চলে যায় হনুমান। প্ল্যাটফর্মেই ট্রেনের কামরার উপর তা ফেলে দেয় হনুমান। যাত্রী নিজের চটি ফিরে পাওয়ার জন্য অনুরোধ করেন এবং চটি ফিরিয়ে নিয়ে আসতে ট্রেনের কামরার উপর চড়ে যান এক ব্যক্তি।” সেখানেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় তাঁর।