Man Collapses in Gym: জিমে শরীরচর্চা করতে করতেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন যুবক

Man Collapses in Gym: ওপেন এয়ার জিমে গিয়েছিলেন যুবক। সেখানেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন তিনি।

Man Collapses in Gym: জিমে শরীরচর্চা করতে করতেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন যুবক
ছবি সৌজন্যে: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2023 | 8:09 PM

পুনে: জিমে শরীরচর্চা করছিলেন ২২ বছর বয়সী এক যুবক। আর শরীরচর্চা করতে করতেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন ব্যক্তি। মহারাষ্ট্রের ভূসারি কলোনিতে সোমবার রাতে এই ঘটনা ঘটে। একটি ওপেন এয়ার জিমনেসিয়ামে শরীরচর্চা করছিলেন তিনি। সেই সময় হঠাৎ করেই মৃত্যু হয় যুবকের। এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুনে সিটি পুলিশ। এদিকে এই ঘটনায় বিদ্যুৎস্পৃষ্ট হওয়ার সম্ভাবনা উড়িয়ে দিয়েছে মহারাষ্ট্র রাজ্য বিদ্যুৎ বণ্টন সংস্থা (MSEDCL)।

মৃত ব্য়ক্তির নাম অমল শঙ্কর নাগতে। বছর ২২ । পেশায় একজন লোন রিকভারি এজেন্ট তিনি। প্রতিদিন সন্ধে ৮ টা নাগাদ ভূসারি কলোনিতে একটি ওপেন এয়ার জিমনেসিয়ামে যান তিনি। সোমবারও সেই নিয়মের নড়চড় হয়নি। রাত ৮ টা নাগাদ জিমে যান। সেই সময়ই এই অঘটন ঘটে যায়। হঠাৎ করেই দম বন্ধ হয়ে যায় তাঁর। আর বাড়ি ফেরা হল না তাঁর। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু শেষরক্ষা হয়নি। ডাক্তার তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এদিকে সাম্প্রতিককালে জিম করতে করতে হৃদরোগে আক্রান্ত হওয়ার ঘটনার খবর মাঝে মধ্যেই পাওয়া যায়। এক্ষেত্রেও তেমনটাই হয়েছে কি না তা স্পষ্ট করে বলা যাচ্ছে না।

কোঠরুর পুলিশ স্টেশনের ইন-চার্জ ইনস্পেক্টর হেমন্ত পাটিল জানিয়েছেন, জিম করতে করতে এরকম হঠাৎ মৃত্যুর ঘটনায় তাঁরা মামলা দায়ের করেছেন। তদন্ত করা হচ্ছে। এরপর মঙ্গলবার মহারাষ্ট্রের রাজ্য বিদ্যুৎ বণ্টন সংস্থার তরফে বিবৃতি জারি করে বলা হয়, প্রাথমিক টেকনিক্যাল যাচাই ও পরীক্ষা-নিরীক্ষা করে দেখা গিয়েছে, এই ঘটনায় ইলেকট্রিক শক লাগার কোনও সম্ভাবনা নেই। জিমের কোনও ইনস্ট্রুমেন্টেরই বৈদ্যুতিন সংযোগ ছিল না। খোলা জায়গায় ফুটপাতের এক পাশে জিমের সরঞ্জামগুলি রাখা ছিল। ফুটপাতের আরেক পাশে একটি ট্রান্সফরমার এবং একটি ফিডার পিলার রয়েছে। নিচে একটি ভূগর্ভস্থ বৈদ্যুতিক তার রয়েছে। বিস্তারিত পরীক্ষা-নিরীক্ষার পর দেখা গিয়েছে, এই সমস্ত প্রক্রিয়ার অবস্থায় ভাল রয়েছে। তা সত্ত্বেও স্থানীয় বাসিন্দাদের দাবিতে রাতে ওই এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে দেওয়া হয়। অমলের মৃত্যুর কারণ জানতে এখনও পুলিশের তদন্ত জারি রয়েছে।