Minor Abused: মায়ের সামনেই নাবালিকা মেয়েকে গণধর্ষণ, দেওঘরের ঘটনায় চাঞ্চল্য

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: অংশুমান গোস্বামী

Updated on: Oct 11, 2022 | 4:39 PM

Jharkhand: নির্যাতিতার মা জানিয়েছেন, তাঁরা যখন ফিরছিলেন সে সময় দুটি বাইকে করে পাঁচ জন এসে তাঁদের পথ আটকায়। এবং জোর করে তাঁর মেয়েকে রাস্তার ধারে নির্জন জায়গায় নিয়ে যায়।

Minor Abused: মায়ের সামনেই নাবালিকা মেয়েকে গণধর্ষণ, দেওঘরের ঘটনায় চাঞ্চল্য
প্রতীকী ছবি

দেওঘর: মায়ের সামনেই নাবালিকা মেয়ে গণধর্ষণের অভিযোগ উঠল পাঁচ দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঝাড়খণ্ডের দেওঘর জেলায় ঘটেছে এই ঘটনা। সোমবার ঘটনার কথা জানিয়েছে পুলিশ। ঘটনার ব্যাপারে অভিযোগ দায়ের হতেই বিশেষ তদন্তকারী দল (সিট) গঠন করেছে দেওঘর পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে। এই ঘটনায় জড়িত সন্দেহ এখনও পর্যন্ত দুজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। জানা গিয়েছে, নির্যাতিতা নাবালিকা এবং তাঁর মায় দুমকা জেলার বাসিন্দা। রবিবার দেওঘরে একটি অনুষ্ঠানে যোগ দিয়ে বাড়ি ফিরছিলেন তাঁরা। সে সময়ই মধুপুর এলাকায় তাঁদের উপর হামলা চালানো হয়েছে বলে জানিয়েছেন মহকুমা পুলিশ আধিকারিক বি রাউত। সোমবার ঘটনা নিয়ে অভিযোগ দায়ের করেন নির্যাতিতার মা।

পুলিশে দায়ের করা অভিযোগ নির্যাতিতার মা জানিয়েছেন, তাঁরা যখন ফিরছিলেন সে সময় দুটি বাইকে করে পাঁচ জন এসে তাঁদের পথ আটকায়। এবং জোর করে তাঁর মেয়েকে রাস্তার ধারে নির্জন জায়গায় নিয়ে যায়। তিনি বাধা দেওয়ার চেষ্টা করলে দুষ্কৃতীরা তাঁকে মারধর করেন বলে অভিযোগ করেছেন ওই মহিলা। পাঁচ অভিযুক্তের পিছু ধাওয়া করেন তিনি। তখন তাঁকে মারধর করে ফেলে রেখে তাঁর সামনেই তাঁর নাবালিকা মেয়েকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ।

ঘটনা নিয়ে দেওঘরের পুলিশ সুপার সুভাষ চন্দ্র জাট জানিয়েছেন, মেয়েটির মেডিক্যাল পরীক্ষা করানো হয়েছে। সেই রিপোর্ট এখনও আসেনি। ঘটনায় অভিযুক্তদের চিহ্নিত করা গিয়েছে বলে জানিয়েছেন তিনি। দুজনকে ইতিমধ্যেই আটক করা হয়েছে। বাকি তিন জনের খোঁজে তল্লাশি চালানো হয়েছে বলে জানিয়েছেন ওই অফিসার।

সাম্প্রতিক অতীতে ঝাড়খণ্ডে একের পর এক ধর্ষণের ঘটনা সামনে এসেছে। দিন ১৫ আগেই ঝাড়খণ্ডের পালামুতে গণধর্ষণের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছিল। সেখানে ২২ বছরের এক অন্তঃসত্ত্বা মহিলাকে তাঁর স্বামীর সামনেই গণধর্ষণ করার অভিযোগ উঠেছিল ৬ জনের বিরুদ্ধে। সেই ঘটনায় সব অভিযুক্তদেরই গ্রেফতার করেছে পুলিশ।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla