Extra Marital Affair: প্রেমিকের সঙ্গে দেখা করতে বাধা! ৬ বছরের ছেলেকে খুন করল মা

Mother Killed Son: এক বছর আগে কিসানের সঙ্গে সম্পর্ক তৈরি হয় সুমিত্রার। এ নিয়ে স্বামীর সঙ্গে ঝগড়াও হয়েছে সুমিত্রার।

Extra Marital Affair: প্রেমিকের সঙ্গে দেখা করতে বাধা! ৬ বছরের ছেলেকে খুন করল মা
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jun 29, 2022 | 3:12 PM

আহমেদাবাদ: নিজের ৬ বছরের ছেলেকে খুন করার অভিযোগ উঠল মায়ের বিরুদ্ধে। ছেলেকে খুন করে বৈদ্যুতিক খুঁটির কাছে দেহ ফেলে রাখে মা। যাতে মনে হয় দুর্ঘটনায় মারা গিয়েছে ছেলে। পুলিশ জানিয়েছে, ওই মহিলার সঙ্গে এক ব্যক্তির বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। সেই প্রেমিকের সঙ্গে দেখা করতে সমস্যার কারণেই নিজের ছেলেকে খুন করেছেন ওই মহিলা। সম্প্রতি ঘটনাটি ঘটেছে গুজরাতের সালভিতে। মঙ্গলবার ছেলেকে খুনে অভিযুক্ত মা এবং তাঁর প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত মহিলার নাম সুমিত্রা বারিয়া এবং তাঁর প্রেমিকের নাম কিসান রাভাল।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সুমিত্রার বাড়ি পাঁচমহল জেলায়। ৮ বছর আগে তাঁর সঙ্গে বিয়ে হয় মুকেশ পারমারের। ওই দম্পতির ২ টি সন্তান রয়েছে। বিবাহিত হলেও পাঁচমহল জেলার কালোলের বাসিন্দা কিসান রাভালের সঙ্গে তাঁর বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। এক বছর আগে কিসানের সঙ্গে সম্পর্ক তৈরি হয় সুমিত্রার। এ নিয়ে স্বামীর সঙ্গে ঝগড়াও হয়েছে সুমিত্রার। স্বামীর অভিযোগ, ছিল প্রায়শই কিসানের সঙ্গে দেখা করতে চলে যায় সুমিত্রা এবং ছেলেদের ঠিক মতো দেখাশোনা করেন না।

রবিবার কিসান সুমিত্রার সঙ্গে দেখা করতে এসেছিলেন তাঁর বাড়িতে। সে সময় বাড়িতে ছিলেন না সুমিত্রার স্বামী। কিন্তু তাঁর প্রতিবেশীরা ধরে ফেলেন কিসানকে। এর পর সুমিত্রার বাবা-মা ও স্বামী অনেক বুঝিয়েছেন। পরকীয়ার সম্পর্ক থেকে সুমিত্রাকে সরে আসার জন্য় বার বার বলেছেন। কিন্তু সে কথায় সুমিত্রা কান দেননি বলে অভিযোগ।

রবিবার প্রেমে এই সমস্যা তৈরি হওয়ার পর ছেলেদের উপর রেগে ছিলেন সুমিত্রা। সোমবার সেই রাগে নিজের ছেলের গলা টিপে খুন করে সুমিত্রা, তার পর দেহ ফেলে দেয় বৈদ্যুতিক খুঁটির নীচে। পুলিশ জানিয়েছে, প্রেমিকের সঙ্গে দেখা করতে বাধা পাওয়ার রাগেই এই কাজ করেছে অভিযুক্ত মহিলা।