Threat Calls To Mukesh Ambani : পরপর আটবার ফোন! অম্বানিকে প্রাণনাশের হুমকি দিয়ে আটক ১

Threat Calls To Mukesh Ambani : অম্বানি ও তাঁর পরিবারের সদস্যের প্রাণনাশের হুমিকে দিয়ে ফোন করা হয়। এই ঘটনায় একজনকে আটক করেছে মুম্বই পুলিশ।

Threat Calls To Mukesh Ambani : পরপর আটবার ফোন! অম্বানিকে প্রাণনাশের হুমকি দিয়ে আটক ১
ফাইল ছবি
TV9 Bangla Digital

| Edited By: অঙ্কিতা পাল

Aug 15, 2022 | 2:17 PM

মুম্বই : রিলায়্যান্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের কর্ণধার মুকেশ অম্বানি। এবার হুমকি ফোন এল এই শিল্পপতির পরিবারে কাছে। জানা গিয়েছে মুকেশ অম্বানি ও তাঁর পরিবারকে প্রাণনাশের হুমকি দিয়ে আটবার ফোন করা হয়েছে। হুমকি ফোন পাওয়ার পর থানায় অভিযোগ দায়ের করেছে অম্বানি পরিবারে। সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমেছে মুম্বই পুলিশ। ইতিমধ্যেই একজনকে গ্রেফতার করা হয়েছে এই ঘটনায় জড়িত থাকার সন্দেহে।

সংবাদ সংস্থা সূত্রে জানা গিয়েছে, প্রাণনাশের হুমকি দিয়ে আটবার ফোন গিয়েছে মুকেশ অম্বানির পরিবারের কাছে। মুম্বইয়ে রিলায়্যান্স ফাউন্ডেশন হাসপাতালে আটবার ফোন আসে। ফোনে হুমকি দেওয়া হয়েছে যে কয়েক ঘণ্টার মধ্যেই কোনও বড় ঘটনা ঘটতে চলেছে। এক অজ্ঞাত পরিচয় ব্য়ক্তি ফোন করে বলেন, মাত্র তিন ঘণ্টার মধ্যেই অম্বানির পরিবারের সঙ্গে বড় কিছু ঘটতে চলেছে। একই ফোন বারবার আসে। তারপর হাসপাতাল কর্তৃপক্ষ পুলিশকে গোটা বিষয়টি জানায়। এই ঘটনা প্রসঙ্গে রিলায়্যান্স হাসপাতালের সিইও চিকিৎসক তারাং গিয়ানচান্দানি জানিয়েছেন, ‘এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি আট বার ফোন করে মুকেশ অম্বানিকে খুনের হুমকি দেয়। তারপরই আমরা মুম্বই পুলিশের কাছে অভিযোগ দায়ের করি।’ মুম্বই পুলিশের এক শীর্ষ কর্তা বলেছেন, ‘আমরা অভিযোগ পেয়েছি। আমরা গোটা বিষয়টি খতিয়ে দেখছি। ইতিমধ্যেই তদন্ত শুরু করা হয়েছে। হাসপাতালের নম্বরে ফোন এসেছিল। তার উপর ভিত্তি করেই তদন্ত চলছে।’

এদিকে তদন্তে নেমে একজনকে আটক করেছে মুম্বই পুলিশ। আফজ়াল হিসেবে চিহ্নিত করা হয়েছে সেই ব্যক্তিকে। যে ফোন নম্বর থেকে সন্দেহজনক ব্যক্তি ফোন করেছিলেন তা ট্র্যাক করেই আফজ়ল অবধি পৌঁছোয় পুলিশ। প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে তিনি মানসিকভাবে সুস্থ নন। আপাতত তাঁকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla