Narendra Modi: আপনাদের আশীর্বাদে, আমার বিরুদ্ধে কোনও দুর্নীতির অভিযোগ নেই: মোদী

Narendra Modi: লোকসভা ভোটের প্রচার পর্বে মোদী জানালেন, তাঁর ১৫ বছরের মুখ্যমন্ত্রিত্ব ও ১০ বছরের প্রধানমন্ত্রিত্বে কেউ তাঁর বিরুদ্ধে এক পয়সারও দুর্নীতির অভিযোগ তুলতে পারেনি। শনিবার বাংলার পড়শি রাজ্য ঝাড়খণ্ডের পালামুতে ভোটের প্রচারে গিয়েছিলেন মোদী। সেখানেই এক জনসভা থেকে এই বার্তা দিলেন তিনি।

Narendra Modi: আপনাদের আশীর্বাদে, আমার বিরুদ্ধে কোনও দুর্নীতির অভিযোগ নেই: মোদী
নরেন্দ্র মোদীImage Credit source: Facebook
Follow Us:
| Updated on: May 04, 2024 | 11:08 PM

পালামু: দুর্নীতির বিরুদ্ধে লড়াইয়ে বরাবর জোরদার সওয়াল করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। জিরো টলারেন্স নীতি নিয়েছেন তিনি। দুর্নীতির ইস্যুতে তিনি যে কখনও কাউকে রেয়াত করবেন না সে কথা বার বার বুঝিয়ে দিয়েছেন মোদী। আর এবার লোকসভা ভোটের প্রচার পর্বে মোদী জানালেন, তাঁর ১৫ বছরের মুখ্যমন্ত্রিত্ব ও ১০ বছরের প্রধানমন্ত্রিত্বে কেউ তাঁর বিরুদ্ধে এক পয়সারও দুর্নীতির অভিযোগ তুলতে পারেনি। শনিবার বাংলার পড়শি রাজ্য ঝাড়খণ্ডের পালামুতে ভোটের প্রচারে গিয়েছিলেন মোদী। সেখানেই এক জনসভা থেকে এই বার্তা দিলেন তিনি।

পালামুর সভা থেকে প্রধানমন্ত্রী বললেন, ‘প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রী হিসেবে আমি প্রায় ২৫ বছর ধরে দেশের সেবায় নিয়োজিত থেকেছি। এই ২৫ বছরে মোদীর বিরুদ্ধে এক পয়সারও দুর্নীতির অভিযোগ ওঠেনি। আপনাদের আশীর্বাদে, আমার বিরুদ্ধে কোনও দুর্নীতির অভিযোগ নেই। আমার মা-বোনেদের প্রার্থনাই আমার জন্য যথেষ্ট।’ জম্মু ও কাশ্মীর থেকে সংবিধানের ৩৭০ অনুচ্ছেদ প্রত্যাহার, ৫০০ বছরের অপেক্ষার পর অযোধ্যায় রাম মন্দিরের উদ্বোধনের কথাও এদিনের জনসভায় তুলে ধরেন তিনি।

প্রধানমন্ত্রী মোদী বলেন, ‘জেএমএম-কংগ্রেস নেতারা দুর্নীতি করে অনেক সম্পত্তি বানিয়েছেন। আমার একটা সাইকেলও নেই। আমি চাই আপনাদের সন্তানদের জন্য বিকশিত ভারত উপহার দিতে।’ গত দশ বছরে মোদী সরকারের হাত ধরে সাধারণ মানুষ বাড়ি, বিদ্যুৎ, গ্যাস, জলের সংযোগ থেকে শুরু করে কী কী সুবিধা পেয়েছে, সে কথাও মনে করিয়ে দেন তিনি।

উল্লেখ্য, এবার ঝাড়খণ্ডে চার দফায় ভোট রয়েছে। গত লোকসভা নির্বাচনে ঝাড়খণ্ড থেকে এনডিএ জোট পেয়েছিল ১২টি আসন, তার মধ্যে ১১টিই বিজেপি জিতেছিল। বাকি কংগ্রেস ও ঝাড়খণ্ড মুক্তি মোর্চা পেয়েছিল একটি করে আসন।