Mother Arrest: মেয়েকে নিজের প্রেমিকের সঙ্গে বিয়ে করতে বাধ্য করলেন মা, যৌন মিলনেও জবরদস্তি!

Relationship: ওই কিশোরীর মায়ের সঙ্গে যুবকের সম্পর্ক ছিল। অভিযোগ, এরইমধ্যে ওই যুবকের সঙ্গে নিজের মেয়ের বিয়ে ঠিক করেন মা।

Mother Arrest: মেয়েকে নিজের প্রেমিকের সঙ্গে বিয়ে করতে বাধ্য করলেন মা, যৌন মিলনেও জবরদস্তি!
প্রতীকী চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 12, 2022 | 5:16 PM

পুণে: ১৫ বছরের কিশোরী মেয়ে। সেই মেয়েকে প্রেমিকের সঙ্গে বিয়েতে (Child Marriage) বাধ্য করার অভিযোগ উঠল মায়ের বিরুদ্ধে। শুধু তাই নয়, অভিযোগ উঠেছে, প্রেমিকের সঙ্গে মেয়েকে শারীরিক সম্পর্কে জড়াতেও বাধ্য করেন মা। এই ঘটনায় ৩৬ বছর বয়সী মহিলা ও তাঁর ২৮ বছর বয়সী প্রেমিককে গ্রেফতার করা হয়েছে। পকসো আইনে তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে, ওই কিশোরীর মায়ের সঙ্গে যুবকের সম্পর্ক ছিল। অভিযোগ, এরইমধ্যে ওই যুবকের সঙ্গে নিজের মেয়ের বিয়ে ঠিক করেন মা। পুণের চন্দননগর থানার পুলিশ জানিয়েছে, “নিজের পরিস্থিতির কথা ওই কিশোরী তাঁর বন্ধু ও এক মহিলা সমাজ কর্মীকে জানায়। ওই যুবক কিশোরীর মায়ের দূর সম্পর্কের আত্মীয়। ওই মহিলার সঙ্গেই থাকতেন তিনি।”

মেয়ে প্রথমে বিয়েতে রাজি হয়নি বলে তদন্তে জানতে পেরেছে পুলিশ। মায়ের বিরুদ্ধে অভিযোগ, সেই সময় মেয়েকে এক প্রকার জোর করেই বিয়ের পিঁড়িতে বসান তিনি। এমনও বলেন, মেয়ে যদিও এই বিয়ে না করে তা হলে তিনি নিজেকে শেষ করে দেবেন। এরপর গত ৬ নভেম্বর ওই যুবকের সঙ্গে বিয়ে হয় ওই কিশোরীর। আহমেদনগরের একটি মন্দিরে বিয়ে হয় তাঁদের। পুলিশ জানিয়েছে, জোর করে যৌন মিলনেও বাধ্য করা হয় কিশোরীকে।

পুলিশ সূত্রে খবর, ২০১৯ সালে ওই যুবকের সঙ্গে পরিচয় হয় মহিলার। একটি বিয়ে বাড়িতে আলাপ হয় তাঁদের। এরপরই তাঁদের সম্পর্ক গাঢ় হতে শুরু করে। প্রায় প্রায়ই পুণেতে মহিলার বাড়িতে আসতেন ওই যুবক। দেখা সাক্ষাৎ হতো তাঁদের। পুলিশ সূত্রে খবর, মায়ের এই সম্পর্কের কথা জানতে পেরে গিয়েছিল মেয়ে। এরইমধ্যে ওই যুবকের সঙ্গেই মেয়ের বিয়ে ঠিক করেন মহিলা। বিয়ে হয়ও।