Viral Video: ভাসানের মাঝেই ঢুকেছিল গাড়ি, দ্রুতগতিতে পিছিয়ে এসে হিঁচড়ে নিয়ে গেল কিশোরকে, আহত ৩

Viral Video of Speeding Car hits Crowd: ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, ভোপালের বাজারিয়া ক্রসিংয়ের কাছে একটি দুর্গা প্রতিমা বিসর্জনের ট্রাক যাচ্ছিল। পিছনে বহু মানুষ উপস্থিত ছিলেন। ওই ভিড়ের মাঝেই জোর করে ঢুকে পড়েছিল একটি গাড়ি।

Viral Video: ভাসানের মাঝেই ঢুকেছিল গাড়ি, দ্রুতগতিতে পিছিয়ে এসে হিঁচড়ে নিয়ে গেল কিশোরকে, আহত ৩
এভাবেই ধাক্কা মারে গাড়িটি। ছবি: টুইটার।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 17, 2021 | 2:40 PM

ভোপাল:  দুর্গাপুজোর ভাসান চলাকালীনই ভিড়ের মাঝে ঢুকে পড়া গাড়ির ধাক্কায় আহত হলেন এক নাবালক সহ তিনজন। শনিবার রাতে দুর্গা প্রতিমা বিসর্জন দেওয়ার জন্য যখন সবাই যাচ্ছিলেন, সেই সময়ই ভিড়ের মাঝে ঢুকে পড়ে একটি গাড়ি। কিন্তু সামনে যাওয়ার পথ না পেয়োই পিছিয়ে আসতে হয় চালককে। হর্ন দেওয়া তো দূরের কথা, সজোরে গাড়িটি রিভার্সে নিয়ে যান চালক। হঠাৎ দ্রুতগতিতে আসা গাড়ি থেকে বাঁচার চেষ্টা করলেও ১৬ বছরের এক কিশোর সহ মোট তিনজন গাড়ির ধাক্কায় আহত হন। এ দিন সকালে পুলিশ ওই গাড়ির চালক ও সহযাত্রীকে গ্রেফতার করে।

ঘটনাটি ঘটেছে মধ্য প্রদেশের ভোপালে। শনিবার ঠাকুর বিসর্জন চলাকালীনই এই ঘটনা ঘটে। ইতিমধ্যেই ভাইরাল হয়েছে ওই গাড়ির ধাক্কা মারার দৃশ্যও। ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, ভোপালের বাজারিয়া ক্রসিংয়ের কাছে একটি দুর্গা প্রতিমা বিসর্জনের ট্রাক যাচ্ছিল। পিছনে বহু মানুষ উপস্থিত ছিলেন। ওই ভিড়ের মাঝেই জোর করে ঢুকে পড়েছিল একটি গাড়ি। কিন্তু সামনে ট্রাক ও প্রচন্ড ভিড় থাকায় চালক সিদ্ধান্ত নেন রিভার্সেই গাড়ি বের করার। তবে হর্ন বাজিয়ে পথচারীদের সতর্ক না করেই দ্রুতগতিতে পিছিয়ে আসতে থাকে গাড়িটি।

হঠাৎ করে গাড়িটিকে ধেয়ে আসতে দেখেই সাধারণ মানুষের মধ্যে হুড়োহুড়ি পরে যায়। ওই গাড়িতেই ধাক্কা খায় ১৬ বছরের এক কিশোর, বেশ কিছুটা হিচড়েও নিয়ে যায় গাড়িটি। পরে ভিড় থেকে বেরতে গিয়ে আরও দুইজনকে ধাক্কা মেরে পালিয়ে যায় গাড়িটি। জানা গিয়েছে, বাকি দুইজন গুরুতর আহত না হলেও ওই কিশোরের অবস্থা সঙ্কটজনক।

ভোপাল রেলওয়ে স্টেশনের পথ ধরে বিসর্জন শোভাযাত্রা যাওয়ার পথেই এই দুর্ঘটনাটি ঘটে। কর্তব্যরত এক পুলিশ হেড কনস্টেবলও পায়ে আঘাত পেয়েছেন বলে জানা গিয়েছে। ভাইরাল হওয়ায় ওই ভিডিয়োয় দেখা যায় ধূসর রঙের একটি গাড়ি দ্রুতগতিতে পিছিয়ে আসছে। গাড়ির ভিতরে দু-তিনজন উপস্থিত ছিল বলেই মনে করা হচ্ছে।

শনিবার রাতেই পুলিশের তরফে জানানো হয়, গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে এবং ওই এলাকার সিসিটিভি ফুটেজ দেখে গাড়ির নম্বর চিহ্নিত করার চেষ্টা করা হচ্ছে। পরে এ দিন সকালে জানা যায়, সিসিটিভি ফুটেজ দেখে ওই গাড়িটিকে শনাক্ত করা হয় এবং দুই ব্যক্তিকে গ্রেফতারও করা হয়েছে। ভোপালের ডিআইডি ইরশাদ ওয়ালি বলেন, “গাড়ির চালককে গ্রেফতার করা হয়েছে এবং গাড়িটিও আটক করা হয়েছে।”

শনিবার ছত্তীসগঢ়েও একই ধরনের ঘটনা ঘটেছে। যশপুর জেলাতেও দুর্গাপুজোর বিসর্জনের সময় একটি গাড়ি পথচলতি মানুষদের ধাক্কা মারে। ঘটনায় ১ জনের মৃত্যু হয় ও ১৬ জন আহত হন। ছত্তীসগঢ়ের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল ঘটনায় শোক প্রকাশ করেছেন এবং সুবিচারের আশ্বাস দেওয়া হয়েছে। ছত্তীসগঢ় পুলিশও দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: Punjab Congress: ইস্তফা প্রত্যাহার করেই কাজে মনযোগী সিধু, নির্বাচনের পরিকল্পনা নিয়ে দলনেত্রীকে লিখলেন চিঠি