১৫ মিনিটের ব্যবধানে করোনা টিকার ৩ ডোজ়, টিএমসিতে অভিযোগ বিজেপির

তাঁর অভিযোগ, ২৫ জুন আনন্দনগর ভ্যাকসিনেশন সেন্টারে তাঁকে ১৫ মিনিটের ব্যবধানে করোনা টিকার ৩ ডোজ় দেওয়া হয়েছে।

১৫ মিনিটের ব্যবধানে করোনা টিকার ৩ ডোজ়, টিএমসিতে অভিযোগ বিজেপির
প্রতীকী চিত্র
Follow Us:
| Updated on: Jun 29, 2021 | 1:04 PM

থানে: কোভ্যাক্সিনের প্রথম ডোজ়ের পর দ্বিতীয় ডোজ় মেলে ২৮ দিন পর। কোভিশিল্ডের ক্ষেত্রে ২ ডোজ়ের ব্যবধান ১২ থেকে ১৬ সপ্তাহ। কিন্তু মহারাষ্ট্রের থানেতে করোনা টিকার তিনটি ডোজ় স্রেফ ১৫ মিনিটের ব্যবধানে পেয়েছেন এক মহিলা। এই ঘটনার পর সোমবার ভারতীয় জনতা পার্টির কর্পোরেটর থানে মিউনিসিপাল কর্পোরেশনে (TMC) অভিযোগ জমা করেছেন। তার সঙ্গে সম্পূর্ণ ঘটনার তদন্ত দাবি করেছেন।

২৮ বছরের রূপালি সালির স্বামী থানে পুরসভায় কর্মরত। তাঁর অভিযোগ, ২৫ জুন আনন্দনগর ভ্যাকসিনেশন সেন্টারে তাঁকে ১৫ মিনিটের ব্যবধানে করোনা টিকার ৩ ডোজ় দেওয়া হয়েছে। কিন্তু কেন এমনটা হল, তা পরিষ্কার নয়। তবে ওই মহিলার হাতে সূচ ফোটানোর তিনটি দাগ রয়েছে বলে দাবি বিজেপি কর্পোরেটন মনোহর ডাম্বরের।

পুরসভায় চিঠি দিয়ে ডাম্বরে ওই মহিলার সম্পূর্ণ স্বাস্থ্য পরীক্ষার দাবি করেছেন। পাশাপাশি ভবিষ্যতে যদি ওই মহিলার কোনও সমস্যা হয়, সেক্ষেত্রে পুরসভা যেন চিকিৎসার খরচ বহন করে, চিঠিতে সেই দাবিও করেছেন তিনি। থানে পুরসভার ডেপুটি মিউনিসিপাল কমিশনার সন্দীর মলভি জানিয়েছেন, ওই মহিলা এখন সুস্থ আছেন। সেদিন কী হয়েছিল, যার জন্য এমনটা হল তা জানার জন্য তদন্ত প্রক্রিয়া শুরু হয়েছে।

আরও পড়ুন: ভারতীয় টুইটার প্রধানের রক্ষাকবচ ভাঙতে সুপ্রিম কোর্টের দ্বারস্থ যোগীরাজ্যের পুলিশ