Nepali Teen: উত্তর প্রদেশে বাজার করতে এসে গণধর্ষণের শিকার নেপালের দুই নাবালিকা

Uttar Pradesh: পুলিশ জানিয়েছে, নির্যাতিতা নাবালিকাদের বাড়ি নেপালের ডং জেলায়। যা উত্তরপ্রদেশ সীমান্তে অবস্থিত। রবিবার তারা মণিপুর বাজারে এসেছিল জিনিস কিনতে।

Nepali Teen: উত্তর প্রদেশে বাজার করতে এসে গণধর্ষণের শিকার নেপালের দুই নাবালিকা
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jun 28, 2022 | 3:37 PM

লখনউ: নেপাল থেকে বাজার করতে ভারতে এসেছিল দুই নাবালিকা। বাজার করে ফেরার পথে তাদের পথ আটকায় চার যুবক। সেখান থেকে তাদের তুলে নিয়ে যাওয়া হয় জঙ্গলে। অভিযোগ, জঙ্গলের মধ্যে গণধর্ষণ করা হয়েছে দুই নেপালি নাবালিকাকে। সেখান থেকে বাড়ি ফিরে যৌন নির্যাতনের কথা পরিবারের লোকেদের জানায় দুই নাবালিকা। রবিবার ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বলরামপুর জেলার নেপাল সীমান্ত এলাকায়। তার পর নেপাল পুলিশের মাধ্যমে অভিযোগ দায়ের করা হয় উত্তর প্রদেশে পুলিশের কাছে। এর পরই চার অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে হারাইয়া থানার পুলিশ।

পুলিশ জানিয়েছে, নির্যাতিতা নাবালিকাদের বাড়ি নেপালের ডং জেলায়। যা উত্তরপ্রদেশ সীমান্তে অবস্থিত। রবিবার তারা মণিপুর বাজারে এসেছিল জিনিস কিনতে। নেপাল সীমান্তের কাছেই উত্তর প্রদেশে বসে এই বাজার। সেই বাজার করে ফেরার সময় চার যুবক পথ আটকায় তাদের। তার পর জঙ্গলে নিয়ে গিয়ে গণধর্ষণ করে। ঘটনা নিয়ে বলরামপুরের পুলিশ সুপার রাজেশ কুমার বলেছেন, “দুই নেপালি নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্তরা হল রামচন্দ্র, রাজেন্দ্র, রাকেশ ও পিন্টু। পকসো আইনে মামলা দায়েরের পাশাপাশি অভিযুক্তদের বিরুদ্ধে গ্যাংস্টার আইন ও জাতীয় নিরাপত্তা আইনেও মামলা দায়ের করা হয়েছে।” নির্যাতিতাদের মেডিক্যাল পরীক্ষার পাশাপাশি বয়ান নথিভুক্ত করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

২০২২ সালের জুন মাসে গোয়াতে ঘুরতে আসা এক ব্রিটিশ মহিলাকে ধর্ষণের অভিযোগ উঠেছিল। মাসাজ করাতে পার্লারে গিয়েছিলেন ওই মহিলা। সে সময়ই ভিনসেন্ট ডিসুজা নামের ওই অভিযুক্ত ব্যক্তি ধর্ষণ করে এ দেশে ঘুরতে আসা পর্যটককে। অভিযোগ, মহিলার পুরুষসঙ্গীর সামনেই ধর্ষণ করা হয়েছিল ব্রিটিশ মহিলাকে। তাঁর পুরুষসঙ্গীর হাত-পা বেঁধে রাখা হয়েছিল। উত্তর গোয়ার আরামবোল বিচের কাছে ঘটেছিল এই ঘটনা।