Video : ডাক্তারকে ধরে পেটাল রোগীর আত্মীয়রা, বাদ গেল না ছেলেও, দেখুন ভিডিয়ো

Video : দরজা খুলতে দেরি হয়েছিল ডাক্তারের। তারপর রোগীর আত্মীয়রা দল বেঁধে চড়াও হলেন ডাক্তার ও তাঁর পরিবারের উপর।

Video : ডাক্তারকে ধরে পেটাল রোগীর আত্মীয়রা, বাদ গেল না ছেলেও, দেখুন ভিডিয়ো
ছবি সৌজন্যে : টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Sep 11, 2022 | 8:56 PM

মুম্বই : মানুষের অসহিষ্ণুতা দিন দিন তলানিতে গিয়ে ঠেকেছে। তার নজির প্রতিদিনই কোনও কোনও ঘটনায় মেলে। সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলতে চলতে ধৈর্য কমেছে মানুষের। এবার ক্লিনিকের দরজা খুলতে কিছুক্ষণ দেরি হওয়ার জন্য এক ডাক্তারকেই পিটিয়ে দিল রোগীর আত্মীয়রা। দল বেঁধে হামলা করা হয়েছে ডাক্তারের ছেলের ওপরও। মহারাষ্ট্রের বারামতী এলাকার ঘটনা। সিসিটিভি ফুটেজে গোটা ঘটনার ভিডিয়ো ধরা পড়েছে।

মহারাষ্ট্রের বারামতী এলাকার সাঙ্গাভিতে যুবরাজ গায়কোয়ারের ক্লিনিক। ডাক্তার গায়কোয়ার অভিযোগ করেছেন, সেই সময় পরিবারের সদস্যদের সঙ্গে রাতের খাবার খাচ্ছিলেন তিনি। সেই সময় দরজায় কেউ খুব জোরে ধাক্কা দেয়। কিন্তু দরজা খুলতে কিছুটা দেরি হয় তাঁর। অপেক্ষা করতে না পেরে জানালার কাচ ভেঙে দেয়। তারপর যুবরাজ দরজা খোলার পরই তাঁর বাড়িতে ঢুকে পড়ে অনিল জগতপ, বিশ্বজিৎ জগতপ, অশোক জগতপ ও ভূষণ জগতপ। তাঁদের মধ্যে কথা কাটাকাটি হয়। তারপরই ডাক্তারবাবুকে মারতে শুরু করে তারা।

সিসিটিভি ফুটেজে, এক ব্যক্তিকে ক্লিনিকের ভিতরে একবার দরজা খুলতে দেখা যায়। গায়কোয়ারের ছেলেকে তার শার্ট ধরে ঘর থেকে টেনে বের করতে দেখা যায়। তার উপরও হামলা চালায় ওই ব্যক্তিরা। পাশের ঘরে থাকা দুই মহিলা এই গোটা ঘটনার সাক্ষী ছিলেন। তাঁদের মধ্যে একজনকে সেই হামলাকারীদের ছবি তুলে রেখেছেন। ডাক্তারের উপর হামলার জন্য এই চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে মালেগাঁও পুলিশ। অভিযোগের ভিত্তিতে তদন্তও শুরু হয়েছে।