ফিতে হাতে রাস্তায় দাঁড়িয়ে যমরাজ-চিত্রগুপ্ত, পরীক্ষায় পাশ না করলেই…! ভাইরাল ভিডিয়ো ঘিরে শোরগোল

Viral Video: খানাখন্দে ভরা রাস্তায় দাঁড়িয়ে রয়েছেন যমরাজ। সঙ্গে রয়েছে চিত্রগুপ্ত ও কয়েকটি ভূত-শাকচুন্নি। এ যেন স্কুলের স্পোর্টস হচ্ছে! ভূতেরা দৌড়ে এসে লং জাম্প করছে খানাখন্দগুলির উপর দিয়ে, আর যমরাজ-চিত্রগুপ্ত 'মেজারিং টেপ' দিয়ে সেই দূরত্ব মাপছেন! 

ফিতে হাতে রাস্তায় দাঁড়িয়ে যমরাজ-চিত্রগুপ্ত, পরীক্ষায় পাশ না করলেই...! ভাইরাল ভিডিয়ো ঘিরে শোরগোল
রাস্তায় যমরাজ ও চিত্রগুপ্ত।Image Credit source: X
Follow Us:
| Updated on: Aug 28, 2024 | 7:24 PM

বেঙ্গালুরু: চিত্রগুপ্তের খাতায় লেখা থাকে জন্ম-মৃত্যুর হিসাব। আর সেই খাতার হিসাব মিলিয়েই মৃত্যুর সময় হাজির হন যমরাজ। পুরাণের এই কল্পকথা কম-বেশি সকলেরই জানা। কিন্তু যমরাজকে সামনে দেখেছেন কেউ কখনও? কিংবা চিত্রগুপ্তকে? স্বর্গ বা নরকে যেতে হবে না, উদুপিতেই দেখা মিলবে যমরাজ ও চিত্রগুপ্তের। মাঝ রাস্তায় ফিতে হাতে দাঁড়িয়ে রয়েছেন তারা। কীসের এত মাপজোক করছেন?

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিয়ো। তাতেই দেখা যাচ্ছে, খানাখন্দে ভরা রাস্তায় দাঁড়িয়ে রয়েছেন যমরাজ। সঙ্গে রয়েছে চিত্রগুপ্ত ও কয়েকটি ভূত-শাকচুন্নি। এ যেন স্কুলের স্পোর্টস হচ্ছে! ভূতেরা দৌড়ে এসে লং জাম্প করছে খানাখন্দগুলির উপর দিয়ে, আর যমরাজ-চিত্রগুপ্ত ‘মেজারিং টেপ’ দিয়ে সেই দূরত্ব মাপছেন!

এই খবরটিও পড়ুন

আসলে এই যমরাজ-চিত্রগুপ্তকে পথে নেমেছেন রাস্তার বেহাল দশা তুলে ধরতে। প্রশাসনের নজরে যাতে আসেন, তাই এই বেশভূষা। কর্নাটকের উদুপিতে মালপে রোডে নেমেই এভাবে প্রতিবাদ করছেন তারা। অভিযোগ, রাস্তার অবস্থা ভয়ঙ্কর। রাস্তা জুড়ে এত খানাখন্দ রয়েছে যে একটু অসাবধান হতেই মৃত্যু পর্যন্ত হতে পারে। সাধারণ মানুষ বিধায়ক থেকে সাংসদ- সকলের কাছে অভিযোগ জানিয়েও কোনও লাভ হয়নি। বাধ্য হয়েই এই পন্থা তাই।

প্রসঙ্গত, এই প্রথম নয়। এর আগেও একাধিকবার কর্নাটকে যমরাজের দেখা মিলেছে পথেঘাটে। কখনও করোনা নিয়ে সচেতনতা গড়তে আবার কখনও পথ নিরাপত্তা নিয়ে সাধারণ মানুষকে সতর্ক ও সচেতন করেছে যমরাজ।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)