লোডিংয়ে সমস্যা, আপনার টুইটার কাজ করছে কি না দেখে নিন

১৯ মার্চ ভারতীয় সময় রাত ১০টা ৫০ মিনিট নাগাদ স্তব্ধ হয়ে গিয়েছিল হোয়াটসঅ্যাপ (Whatsapp) ও ইনস্টাগ্রাম পরিষেবা।

লোডিংয়ে সমস্যা, আপনার টুইটার কাজ করছে কি না দেখে নিন
ফাইল চিত্র
Follow Us:
| Updated on: Apr 17, 2021 | 10:35 AM

ওয়াশিংটন: ফের বিগড়ে গেল টুইটার। কিছুক্ষণের জন্য বন্ধ হয়ে যায় পরিষেবা। আর অন্যতম বড় সোশ্যাল মিডিয়া এ ভাবে স্তব্ধ হয়ে পড়ায় তাঁদের সমস্যার কথা তুলে ধরেন নেটিজ়েনরা। এরপর টুইটার এই সমস্যার কথা জানায়। টুইট করে টুইটার কর্তৃপক্ষ লিখেছে, “আপনাদের কয়েকজনের ক্ষেত্রে টুইটার হয়ত লোড হচ্ছে না। আমরা সমস্যা সমাধানের কাজ করছি।”

শনিবার সকাল ৬টার আশপাশে এই সমস্যা হওয়ার পর প্রায় ৪০ হাজার নেটিজ়েন তাঁদের সমস্যার কথা নেট মাধ্যমে জানান। ডাউনডিটেক্টর নামে একটি ওয়েবসাইট সেই সমস্যার কথা প্রকাশ্যে আনে। এর আগে একাধিকবার ফেসবুক, হোয়াটসঅ্যাপ ও ইনস্টাগ্রামে বিপত্তি হয়েছে, টুইটারেও সমস্যা হয়েছে। কয়েকদিন আগেই স্তব্ধ হয়ে গিয়েছিল মেসেজিং অ্যাপ্লিকেশন হোয়াটসঅ্যাপ (WhatsApp) ও সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামের (Instagram) পরিষেবা।

১৯ মার্চ ভারতীয় সময় রাত ১০টা ৫০ মিনিট নাগাদ স্তব্ধ হয়ে গিয়েছিল হোয়াটসঅ্যাপ ও ইনস্টাগ্রাম পরিষেবা। পরে অবশ্য ১১টা ৪০ মিনিট নাগাদ ফের স্বাভাবিক হয়েছিল পরিষেবা। এর আগেও একাধিকবার ফেসবুক, ইনস্টাগ্রামে বিপত্তির ঘটনা প্রকাশ্যে এসেছে। তবে টুইটার ও হোয়াটসঅ্যাপের বিকল হয়ে যাওয়ার তেমন নজির নেই। তবে শনিবার টুইটার সমস্যা সমাধানের কথা জানালেও সমস্যা যে সম্পূর্ণ সমাধান হয়েছে সে সংক্রান্ত কোনও কথা এখনও জানায়নি টুইটার কর্তৃপক্ষ।

আরও পড়ুন: ২ লাখ ৩৪ হাজারের ঘরে দৈনিক আক্রান্তের সংখ্যা, একদিনেই মৃত্যু ১৩৪১ জনের