VIDEO: বুক সমান জল ঠেলে ডেলিভারি জ্যোমাটো কর্মীর, শেখালেন দায়িত্ব-কর্তব্য কাকে বলে…

Zomato: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ছবি ও ভিডিয়ো, যেখানে দেখা যাচ্ছে, বুক সমান জলেই খাবার ডেলিভারি করতে যাচ্ছেন জ্যোমাটোর ডেলিভারি এজেন্ট। ছবিটি আহমেদাবাদের। এই ছবি সামনে আসতেই ডেলিভারি এজেন্টের প্রশংসায় পঞ্চমুখ নেটাগরিকরা।

VIDEO: বুক সমান জল ঠেলে ডেলিভারি জ্যোমাটো কর্মীর, শেখালেন দায়িত্ব-কর্তব্য কাকে বলে...
জল ঠেলে খাবার ডেলিভারি করছেন জ্যোমাটো কর্মী।Image Credit source: X
Follow Us:
| Updated on: Aug 31, 2024 | 4:16 PM

আহমেদাবাদ: ঝড়-জল-দুর্যোগেও অবিচল কর্তব্যে। বন্যায় ভাসছে গুজরাট। জলে ডুবে গিয়েছে আহমেদাবাদ, ভাদোদরা,  দ্বারকা, জামনগর, মোরবি, সুরেন্দ্র নগর, রাজকোট, জুনাগড়, আমরেলি, ভাবনগর সহ একাধিক জেলা। জনপথ কার্যত নদীতে পরিণত হয়েছে। তবে এই ভয়ঙ্কর বন্যার মধ্যেও থেমে থাকছে না জনজীবন। বেঁচে থাকার জন্য তো খাবার প্রয়োজন। বুক সমান জল পেরিয়ে খাবার ডেলিভারি করেই সোশ্যাল মিডিয়ায় ‘হিরো’ এক ডেলিভারি এজেন্ট।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ছবি ও ভিডিয়ো, যেখানে দেখা যাচ্ছে, বুক সমান জলেই খাবার ডেলিভারি করতে যাচ্ছেন জ্যোমাটোর ডেলিভারি এজেন্ট। ছবিটি আহমেদাবাদের। এই ছবি সামনে আসতেই ডেলিভারি এজেন্টের প্রশংসায় পঞ্চমুখ নেটাগরিকরা।

এই খবরটিও পড়ুন

কীভাবে দুর্যোগ পেরিয়েও তিনি কর্তব্য পালন করছেন, তার প্রশংসা করছেন সকলে। অনেক নেটিজেনই তাঁকে ‘সুপারহিরো’ বলেছেন। জ্যোমাটোর সিইও দীপিন্দর গয়ালকে ট্যাগ করে অনেকে আবার লিখেছেন যে ওই ডেলিভারি এজেন্টকে যেন পুরষ্কৃত করা হয় তাঁর কর্তব্যপরায়ণতার জন্য।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)

ছবিটি দেখে চুপ থাকেননি জ্যোমাটোও। সংস্থার তরফে এক্স হ্যান্ডেলে পোস্ট করে লেখা হয়, “আমাদের ডেলিভারি পার্টনারের  অসাধারণ প্রচেষ্টাকে তুলে ধরার জন্য ধন্যবাদ! সত্যিই ওরা সাধ্যের বাইরে গিয়ে সুপারহিরোর মতো প্রতিকূল আবহাওয়াতেও কাজ করছেন।”