Hidden Camera: মেয়েদের হস্টেলের শৌচাগারে গোপন ক্যামেরা, ছাত্রদের মধ্যেই বিক্রি হয়েছে ৩০০ ভিডিয়ো! রাতভর কলেজে চলল প্রতিবাদ

Viral Video: বয়েজ হস্টেল থেকে একজন সিনিয়র পড়ুয়াকে গ্রেফতার করা হয়েছে। তাঁর ল্যাপটপও বাজেয়াপ্ত করা হয়েছে। তদন্তে জানা গিয়েছে, প্রায় ৩০০-রও বেশি ছবি ও ভিডিয়ো লিক হয়েছে মহিলাদের হস্টেলের শৌচাগার থেকে।

Hidden Camera: মেয়েদের হস্টেলের শৌচাগারে গোপন ক্যামেরা, ছাত্রদের মধ্যেই বিক্রি হয়েছে ৩০০ ভিডিয়ো! রাতভর কলেজে চলল প্রতিবাদ
কলেজে পুলিশ। চলছে তদন্ত।Image Credit source: X
Follow Us:
| Updated on: Aug 30, 2024 | 12:43 PM

অমরাবতী: কোথায় সুরক্ষিত মহিলারা? একের পর এক ধর্ষণ, নির্যাতনের ঘটনা ঘটেই চলেছে। এবার হস্টেলেও প্রশ্নের মুখে মহিলাদের নিরাপত্তা। কলেজের গার্লস হস্টেলের বাথরুম  থেকে বের হল গোপন ক্যামেরা। দিনের পর দিন ধরে সেই ক্যামেরায় রেকর্ড করা হচ্ছিল যাত্রীদের নগ্ন ভিডিয়ো। শুধু তাই নয়, ওই ভিডিয়ো লিক করে দেওয়া হত। বিক্রি করা হত চড়া দামে। এই ঘটনা সামনে আসতেই শোরগোল পড়ে যায়। কলেজে শুরু হয় বিক্ষোভ।

ঘটনাটি ঘটেছে অন্ধ্র প্রদেশের কৃষ্ণান জেলায় একটি বেসরকারি ইঞ্জিনিয়ারিং কলেজে। বৃহস্পতিবার বিকেলে হঠাৎ হস্টেলের এক ছাত্রীর নজরে আসে যে বাথরুমে গোপন ক্যামেরা রাখা। সেখানে টানা রেকর্ডিং হচ্ছে। এরপরই ওই ছাত্রী বাকিদেরও জানায়। উদ্ধার করা হয় ক্যামেরা। এরপরই বিক্ষোভ শুরু হয়। সন্ধে সাতটা থেকে কলেজ চত্বরে বিক্ষোভ শুরু করে ছাত্রীরা। ‘উই ওয়ান্ট জাস্টিস’ রব ওঠে। আজ সকাল অবধি প্রতিবাদ চলে।

পুলিশ জানিয়েছে, এই ঘটনায় বয়েজ হস্টেল থেকে একজন সিনিয়র পড়ুয়াকে গ্রেফতার করা হয়েছে। তাঁর ল্যাপটপও বাজেয়াপ্ত করা হয়েছে। তদন্তে জানা গিয়েছে, প্রায় ৩০০-রও বেশি ছবি ও ভিডিয়ো লিক হয়েছে মহিলাদের হস্টেলের শৌচাগার থেকে। জানা গিয়েছে, বহু পড়ুয়া ওই অভিযুক্তের কাছ থেকে ভিডিয়ো কিনেছিল। এই ঘটনায় আরও কেউ জড়িত রয়েছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

গোপনভাবে ভিডিয়ো রেকর্ড করা এবং সেই ছবি, ভিডিয়ো বিক্রি করার ঘটনা সামনে আসতেই ছাত্রীরা কান্নায় ভেঙে পড়ে। কীভাবে হস্টেলের বাথরুমে ক্যামেরা এল এবং সেই ফুটেজ বাকি ছাত্রদের মধ্যে বিক্রি করা হল, তা নিয়ে প্রশ্ন তোলেন প্রতিবাদী ছাত্রীরা। কলেজ কর্তৃপক্ষকেও প্রশ্নের মুখে পড়তে হয়।

প্রসঙ্গত, এর আগে চলতি মাসের শুরুতেই বেঙ্গালুরুর একটি নামকরা ক্যাফের শৌচাগার থেকেও মোবাইল উদ্ধার করা হয়েছিল। ক্যাফেরই এক কর্মী ওই মোবাইল রেখে এসেছিল মহিলাদের ভিডিয়ো রেকর্ডিং করার জন্য।