Malda: আরজি করের ক্রাইম সিনে উপস্থিত থাকার অভিযোগ, সেই তাপসকে দেখা গেল TMC-র মঞ্চে

Malda: বৃহস্পতিবার মালদহর বৈষ্ণবনগরের পিটিএস মোড়ে গঙ্গা ভাঙন প্রতিরোধ নিয়ে কেন্দ্রীয় সরকার কোনও ব্যবস্থা নিচ্ছে না। এই নিয়ে মালদা জেলা তৃণমূল ও মুর্শিদাবাদ জেলার তৃণমূলের যৌথ উদ্যোগে এক প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

Malda: আরজি করের ক্রাইম সিনে উপস্থিত থাকার অভিযোগ, সেই তাপসকে দেখা গেল TMC-র মঞ্চে
তাপস এবার তৃণমূলের মঞ্চে?Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 14, 2024 | 10:53 PM

মালদহ: আরজি করের ক্রাইম সিনে উপস্থিত থাকার অভিযোগ উঠছিল। তারপর আইএমএ থেকে পদ খোয়ান বিতর্কিত চিকিৎসক তাপস চক্রবর্তী। এবার সেই তাপসকেই দেখা গেল সংসদ বিধায়ক মন্ত্রীদের সঙ্গে। একেবারে তৃণমূলের মঞ্চে। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। শাসক দলকে তীব্র কটাক্ষ বিরোধীদের। মঞ্চে উপস্থিত রাজ্যের মন্ত্রী সাবিনা ইয়াসমিন জঙ্গিপুরের সাংসদ খলিলুর রহমান সহ মালদা মুর্শিদাবাদের তৃণমূল বিধায়করা। এই নিয়ে শুরু হয়েছে বিতর্ক।

বৃহস্পতিবার মালদহর বৈষ্ণবনগরের পিটিএস মোড়ে গঙ্গা ভাঙন প্রতিরোধ নিয়ে কেন্দ্রীয় সরকার কোনও ব্যবস্থা নিচ্ছে না। এই নিয়ে মালদা জেলা তৃণমূল ও মুর্শিদাবাদ জেলার তৃণমূলের যৌথ উদ্যোগে এক প্রতিবাদ সভার আয়োজন করা হয়। আর সেই সভা মঞ্চে উপস্থিত এই বিতর্কিত চিকিৎসক। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। শুরু হয় বিতর্ক।

কে এই তাপস চক্রবর্তী?

ডাক্তার তাপস চক্রবর্তী আইএমে মালদা শাখার সভাপতি ছিলেন। আরজি করার ঘটনার দিন ঘটনার অকুস্থলে যে কয়েকজনের ছবি ভাইরাল হয়েছে তার মধ্যে তাপসকে ছবি দেখা গিয়েছিল। এর জেরে আইএমএ পদ খোয়ান। তাঁর রেশ কাটতে না কাটতেই আবার তিনি তৃণমূলের মঞ্চে। শাসক দলকে তীব্র কটাক্ষ বিজেপি ও সিপিএমের। চরম অস্বস্তিতে জেলা তৃণমূল নেতৃত্ব।

এ প্রসঙ্গে জেলা তৃণমূল মুখপাত্র, “সিপিএম আর বিজেপির মুখে এই কথা মানায় না। একসময় কুখ্যাত বিরোধীরা সিপিএম-এর মঞ্চ আলোকিত করতেন। আমাদের দল আমাদের উপর ছেড়ে দিন।” সিপিএম নেতা বলেন,”সন্দীপ ঘোষের তো ছবি দেখা যাচ্ছে সোশ্য়াল মিডিয়ায় ঘুরছে সবুজ আবির মেখে। এর থেকে বেশি কী বলব?”