অপরাধ দমন শাখার লোগো, হুটার লাগানো গাড়ি! পুলিশের জালে আরও এক ভুয়ো আধিকারিক

Fake Officer: ভুয়ো আইএসএস এবং আইপিএসের পর এবার পুলিশের জালে ধরা পড়ল ন্যাশনাল ক্রাইম কনট্রোল ব্যুরোর ডেপুটি ডিরেক্টর।

অপরাধ দমন শাখার লোগো, হুটার লাগানো গাড়ি! পুলিশের জালে আরও এক ভুয়ো আধিকারিক
নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 05, 2021 | 5:27 PM

কলকাতা: ফের ভুয়ো আধিকারিক অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ। এবার হুটার বাজিয়ে ন্যাশনাল ক্রাইম কন্ট্রোল ব্যুরোর স্টিকার লাগানো গাড়ি নিয়ে যাওয়ার সময় হাতেনাতে ধরা পড়লেন এক ব্যক্তি। প্রথমে তিনি নিজেকে ওয়াকফ বোর্ডের সদস্য বলে পরিচয় দেন। কিন্তু পুলিশের জিজ্ঞাসাবাদের মুখে উঠে আসে অন্য তথ্য। বৃহস্পতিবার প্রগতি ময়দান থানা এলাকায় ঘটনাটি ঘটেছে।

এদিন বাইপাস সংলগ্ন একটি ধাবার কাছ থেকে ন্যাশনাল ক্রাইম কন্ট্রোল ব্যুরোর স্টিকার লাগানো একটি গাড়িকে আটক করে পুলিশ। এরপরই জানতে পারে গাড়ির মালিক গোলাম রব্বানি নামে এক ব্যক্তি। তিনি আবার নিজেকে ওয়াকফ বোর্ডের সদস্য বলেও দাবি করেন। কিন্তু তাঁর কথায় পুলিশের সন্দেহ হওয়ায় প্রয়োজনীয় নথি দেখতে চায়। প্রগতি ময়দান থানা সূত্রে খবর, কোনও উপযুক্ত নথিই অভিযুক্তের কাছে ছিল না। এরপরই তাঁকে গ্রেফতার করা হয়। গাড়িতে যে সরকারি প্লেটটি লাগানো ছিল, তদন্তে পুলিশ জানতে পারে সেটিও ভুয়ো।

car

ছবি তুষার ঘটক।

ভুয়ো আইএসএস এবং আইপিএসের পর এবার পুলিশের জালে ধরা পড়ল ন্যাশনাল ক্রাইম কনট্রোল ব্যুরোর ভুয়ো ডেপুটি ডিরেক্টর। গাড়ির সামনে মেটাল বোর্ড, হুটার বাদ যায়নি কিছুই। কিন্তু প্রথমেই গাড়িটি দেখে পুলিশের সন্দেহ হওয়ায় গোলাম রব্বানিকে দফায় দফায় প্রশ্ন করতে থাকে পুলিশ। সেই জিজ্ঞাসাবাদের মধ্যে থেকেই উঠে আসে চাঞ্চল্যকর তথ্য। বেনিয়াপুকুরের বাসিন্দা গোলাম রব্বানি কেন গাড়িতে এমন ভুয়ো পরিচয় বোর্ড নিয়ে ঘুরে বেড়াতেন তা এখনও স্পষ্ট নয়। তবে পুলিশের অনুমান, কোনও অপরাধের সঙ্গে যুক্ত থাকতে পারেন এই ব্যক্তি। বৃহস্পতিবারই ধৃতকে আদালতে তুলে নিজেদের হেফাজতে নিতে চায় পুলিশ। আরও পড়ুন: তৃণমূল বিধায়ককে জুতো পরিয়ে দিচ্ছেন দলের কর্মী, ভিডিয়ো ভাইরাল হতেই তুললেন ‘ভাইপো’ প্রসঙ্গ