Anubrata Mondal: গরু পাচার মামলায় আজ ফের আদালতে পেশ অনুব্রতকে

Anubrata Mondal: এনামুলের সঙ্গে অনুব্রতর সরাসরি যোগ ছিল বলেও দাবি তদন্তকারী সংস্থার। কেষ্টকে জেলে গিয়ে একাধিকবার জেরাও করেছে সিবিআই।

Anubrata Mondal: গরু পাচার মামলায় আজ ফের আদালতে পেশ অনুব্রতকে
গরু পাচার মামলা
TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Sep 21, 2022 | 9:07 AM

আসানসোল:  ১৪ দিনের জেল হেফাজত শেষ। গরু পাচার মামলায় আজ ফের আসানসোলের সিবিআই আদালতে পেশ অনুব্রত মণ্ডলকে। কোর্টে সওয়াল জবাবে অনুব্রতকে বারবার প্রভাবশালী বলে দাবি করেছে সিবিআই। ধোপে টেকেনি কেষ্টর আইনজীবীর অসুস্থতার যুক্তি। খারিজ হয়েছে জামিনের আর্জি। আগের শুনানিতে অনুব্রত এবং তাঁর ঘনিষ্ঠদের ব্যাঙ্ক অ্যাকাউন্টের তথ্য আদালতে জমা করেছে সিবিআই। এনামুলের সঙ্গে অনুব্রতর সরাসরি যোগ ছিল বলেও দাবি তদন্তকারী সংস্থার। কেষ্টকে জেলে গিয়ে একাধিকবার জেরাও করেছে সিবিআই। তদন্তে তিনি যে সহযোগিতা করছেন না, আদালতকে তেমনটাই জানিয়েছে তদন্তকারীরা। এই পরিস্থিতিতে আজ আসানসোল কোর্টে নজর। আজ কি জামিন পাবেন কেষ্ট? না কি আবারও প্রভাবশালী তত্ত্বে শান ও নতুন তথ্য প্রমাণ দিয়ে কেষ্টর জামিন আটকে দেবে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা?

এই খবরটিও পড়ুন

তদন্তকারীরা বলেন,  অনুব্রত মণ্ডল এখনও মুখে কুলুপই এঁটে রেখেছেন। অধরা ক্লুয়ের খোঁজে নাছোড় কেন্দ্রীয় এজেন্সিও। জমি-জমা, চালকল, ফিক্সড ডিপোজিট–হিসেব মেলাতে বাহুবলী গড়ে মাটি কামড়ে লাগাতার অভিযান চালাচ্ছে। উল্লেখ্য, সোমবারই বীরভূমে আবার কেষ্টর গড়ে অভিযান চালিয়েছে সিবিআই। দুটি দলে বিভক্ত হয়ে অভিযান চালান তদন্তকারীরা।  প্রশ্নবাণে ফালাফালা  হয়েছেন সুকন্যাও। জিজ্ঞাসাবাদ নেতা ঘনিষ্ঠদেরও। শুধুই বয়ান রেকর্ড নয়। আতস কাচে পোস্ট অফিস, ব্যাঙ্কের নথি থেকে ভারত সেবাশ্রমের জমি কেনাবেচাও। অনুব্রতকে আবারও নিজেদের হেফাজতে নেওয়ারই আবেদন জানাবে সিবিআই। অন্যদিকে, অনুব্রতর  আইনজীবীর তরফে তাঁর জামিনের পক্ষে সওয়াল করা হবে বলে সূত্রের খবর।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla