Sayantika Banerjee: সায়ন্তিকাকে দেখেই মহিলা বললেন, ‘এখানে যে কতরকম নোংরামি চলে সবাই জানে…’

Sayantika Banerjee: সায়ন্তিকা ভোট চাইতেই তিনি বলেন, চেষ্টা করবেন তাঁকে ভোট দেওয়া দেওয়ার। এরপরই সায়ন্তিকা জানতে চান, কোনও অসুবিধা আছে কি? তাতেই ওই মহিলা নিজের সমস্যা উগরে দেন। বলেন, "দিনের পর দিন রাস্তাঘাট পরিষ্কার হয় না। ড্রেন পরিষ্কার হয় না। আলো জ্বলে না। ২০২০ সালের আগে একটা পোস্ট বসিয়ে গিয়েছে। আলো আজও জ্বলল না। এখানে যে কতরকম নোংরামি চলে সবাই জানে।"

Sayantika Banerjee: সায়ন্তিকাকে দেখেই মহিলা বললেন, 'এখানে যে কতরকম নোংরামি চলে সবাই জানে...'
ভোট প্রচারে সায়ন্তিকা। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 27, 2024 | 7:12 PM

বরানগর: এর আগে প্রচারে বেরিয়ে বরানগরবাসীর প্রশ্নের মুখে পড়েছিলেন বিজেপি প্রার্থী সজল ঘোষ। এবার একই পরিস্থিতির মুখে পড়লেন তৃণমূল প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। তাপস রায়ের ইস্তফার পর বরানগর বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন। ১ জুন উপনির্বাচন হবে এই কেন্দ্রে। সেই ভোটের প্রচারে বেরিয়ে পরিষেবা নিয়ে অভিযোগ শুনতে হল এক বাসিন্দার কাছ থেকে। আরেক বাসিন্দা আবার বারান্দা থেকে মুখ বের করে বললেন, “সারা বছর যেন এলাকায় দেখি।”

এদিন প্রচারে বেরিয়ে সায়ন্তিকা শোনেন, “এখানে মানুষের অনেক সমস্যা। কাউন্সিলরদের বলুন একটু আলো, জল দেখতে।” পাল্টা সায়ন্তিকা বলেন, “৩৪ বছর ধরে একটা সরকারের হাতে ছিল। তারা তো নরক বানিয়ে রেখেছিল জায়গাটা। যেটুকু রাস্তা, আলো হয়েছে তা মা মাটি মানুষের সরকার আসার পরই। আপনি ভরসা রাখুন, বিশ্বাস রাখুন আমাদের কাউন্সিলররা, কর্মীরা আপ্রাণ চেষ্টা করে যতটা সম্ভব মানুষের অসুবিধা ঠেকাবে।”

এরপরই কিছুটা এগিয়ে আরেক বাড়িতেও ভোট চান সায়ন্তিকা। সেখানে বাড়ির বাইরে এক মহিলা দাঁড়িয়ে ছিলেন। সায়ন্তিকা ভোট চাইতেই তিনি বলেন, চেষ্টা করবেন তাঁকে ভোট দেওয়া দেওয়ার। এরপরই সায়ন্তিকা জানতে চান, কোনও অসুবিধা আছে কি? তাতেই ওই মহিলা নিজের সমস্যা উগরে দেন। বলেন, “দিনের পর দিন রাস্তাঘাট পরিষ্কার হয় না। ড্রেন পরিষ্কার হয় না। আলো জ্বলে না। ২০২০ সালের আগে একটা পোস্ট বসিয়ে গিয়েছে। আলো আজও জ্বলল না। এখানে যে কতরকম নোংরামি চলে সবাই জানে। সবাই জানে, বলে লাভ হয় না।” এখানেও বাম-শাসনের কথা শোনা যায় সায়ন্তিকার মুখে।