CPIM Candidate List: প্রকাশিত হল চতুর্থ দফার প্রার্থী তালিকা, লালমাটির মেয়ে সোনামণির উপর ভরসা রাখল বামেরা

CPIM Candidate List: বস্তুত, এইবার আরামবাগ থেকে তৃণমূলের প্রার্থী হয়েছেন মিতালী বাগ। গতবারও এই কেন্দ্র থেকে লড়েছিলেন অপরূপা পোদ্দার। যদিও, এইবার তিনি টিকিট পাননি। অপরদিকে, ঝাড়গ্রাম থেকে তৃণমূল প্রার্থী করেছে কালীপদ সোরেনকে।  এই লোকসভা ভোটে মুলত তরুণ মুখদের উপরই ভরসা রেখেছেন বাম নেতৃত্ব।

CPIM Candidate List: প্রকাশিত হল চতুর্থ দফার প্রার্থী তালিকা, লালমাটির মেয়ে সোনামণির উপর ভরসা রাখল বামেরা
বিপ্লব কুমার মৈত্র ও সোনামনি মুর্মুImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 29, 2024 | 7:57 PM

কলকাতা: আবার প্রার্থী করল বামেরা। প্রকাশিত হল চতুর্থ দফার প্রার্থী তালিকা। এর আগে ২১ জনের নাম ঘোষণা করা হয়েছিল। শুক্রবার আরও দুজনের নাম ঘোষণা করলেন বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু। সাংবাদিক বৈঠক করে ঝাড়গ্রাম ও আরামবাগের প্রার্থী তালিকা ঘোষণা করা হয়।

২০২৪ এর লোকসভা ভোটে আরামবাগ থেকে তৃণমূল ও বিজেপিকে টক্কর দিতে বামেদের ‘তুরুপের তাস’ বিপ্লব কুমার মৈত্র। অপরদিকে, ঝাড়গ্রাম থেকে লড়াই করবেন সোনামণি মুর্মু (টুডু)। গতবার, মুর্শিদাবাদ, রানাঘাট, বর্ধমান-দুর্গাপুর, বোলপুর লোকসভা কেন্দ্রের প্রার্থীদের নাম ঘোষণা করা হয়।

বস্তুত, এইবার আরামবাগ থেকে তৃণমূলের প্রার্থী হয়েছেন মিতালী বাগ। গতবারও এই কেন্দ্র থেকে লড়েছিলেন অপরূপা পোদ্দার। যদিও, এইবার তিনি টিকিট পাননি। অপরদিকে, ঝাড়গ্রাম থেকে তৃণমূল প্রার্থী করেছে কালীপদ সোরেনকে।  এই লোকসভা ভোটে মুলত তরুণ মুখদের উপরই ভরসা রেখেছেন বাম নেতৃত্ব। যেমন, যাদবপুরে বামেদের টিকিটে লড়ছেন এসএফআই-র প্রাক্তন রাজ্য সম্পাদক সৃজন ভট্টাচার্য। অপরদিকে, শ্রীরামপুরে লড়ছেন দীপ্সিতা ধর।