DEV Prosenjit: ‘আমি সাথে আছি…’, দেবের বড় সিদ্ধান্তে পাশে দাঁড়িয়ে ১০ হাজারি ‘উপহার’ প্রসেনজিতের

DEV Prosenjit: দেব লিখেছেন, "কথা দিয়েছিলাম আমি যতগুলি ভোট পাব, ততগুলি গাছ লাগাব, কিন্তু যে ভাবে চাহিদা বেড়েছে, আমি চেষ্টা করব, আগামী পাঁচ বছরে নোটা বাদে যত মোট ভোট পড়েছে ঘাটাল লোকসভা কেন্দ্রে ততগুলি গাছ লাগানোর।"

DEV Prosenjit: 'আমি সাথে আছি...', দেবের বড় সিদ্ধান্তে পাশে দাঁড়িয়ে ১০ হাজারি 'উপহার'  প্রসেনজিতের
দেবের পাশে দাঁড়ালেন প্রসেনজিৎImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 14, 2024 | 2:02 PM

কলকাতা:  এক ক্ষেত্রে তাঁরা সহকর্মী। বলা উচিত, এক জন অপর জনের অভিভাবক। চলচ্চিত্রের দুনিয়ায় এক সঙ্গে অনেকটা পথ পেরিয়েছেন তাঁরা। যদিও  এক্ষেত্রে তাঁদের প্রেক্ষাপট আলাদা। তবুও ‘জুনিয়রে’র পাশে দাঁড়ালেন অভিভাবক প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। দেবের উদ্দেশে সামাজিক মাধ্যমে লিখলেন, ‘আমি সাথে আছি…’ কিন্তু কোন প্রেক্ষাপটে।

আসলে ঘাটালে এখন বৃক্ষরোপণের উদ্যোগ নিয়েছেন দেব। জয়ের পর দেব ঘোষণা করেছিলেন, যত গুলো ভোট তিনি পাবেন, ততগুলো গাছ তিনি লাগাবেন। আর সেই কারণেই ঘাটালে গাছ লাগাতে শুরু করেছেন দেব। সামাজিক মাধ্যমে বৃক্ষরোপণের সেই ছবি পোস্ট করে দেব লিখেছেন, “কথা দিয়েছিলাম আমি যতগুলি ভোট পাব, ততগুলি গাছ লাগাব, কিন্তু যে ভাবে চাহিদা বেড়েছে, আমি চেষ্টা করব, আগামী পাঁচ বছরে নোটা বাদে যত মোট ভোট পড়েছে ঘাটাল লোকসভা কেন্দ্রে ততগুলি গাছ লাগানোর।”

সামাজিক মাধ্যমে সেই ছবিই শেয়ার করেছেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ক্যাপশনে লিখেছেন, ” দারুণ উদ্যোগ দেব। আমি সাথে আছি। আমার তরফ থেকে রয়েছে ১০ হাজার গাছ।” এর পাশে দাঁড়িয়ে ১০ হাজার গাছ দেওয়ার কথা বললেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

‘অভিভাবকে’র সমর্থনে ধন্যবাদ জানিয়েছেন দেব। উল্লেখ্য, এর আগে ঘাটালে বন্যার সময়ে দেবের সঙ্গে মানুষের সেবা করেছিলেন প্রসেনজিৎ। এবার দেবের সাফল্যে আরও এক অভিনব উদ্যোগ।