Dilip Ghosh on Kunal: ওই বাড়িতেই থাকব-খাব, ওখানেই লাথি খাব, আবার মুখও খুলব… হতে পারে না: দিলীপ

Dilip Ghosh on Kunal: শুক্রবার আদালত থেকে বেরিয়ে নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত পার্থ চট্টোপাধ্যায় বলেন, 'কুণালকে অনেক আগেই দল থেকে তাড়িয়ে দেওয়া উচিত ছিল।' পাল্টা প্রতিক্রিয়া দিয়েছেন কুণাল ঘোষ।

Dilip Ghosh on Kunal: ওই বাড়িতেই থাকব-খাব, ওখানেই লাথি খাব, আবার মুখও খুলব... হতে পারে না: দিলীপ
দিলীপ ঘোষImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 04, 2024 | 11:59 AM

কলকাতা: গত কয়েকদিন ধরে রাজ্য রাজনীতির চর্চায় রয়েছেন কুণাল ঘোষ। তৃণমূলের পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে তাঁকে। একদিকে তিনি বলছেন, তিনি তৃণমূলের সঙ্গেই আছেন। আবার অন্যদিকে, তৃণমূলের বিরুদ্ধে মন্তব্য করতেও শোনা যাচ্ছে তাঁকে। এই পরিস্থিতিকে ‘মক ফাইট’ বলে বর্ণনা করলেন বিজেপি নেতা দিলীপ ঘোষ। তাঁর দাবি, এই বিরোধ নিয়ে তিনি ভাবিত নন, সবটাই লোক তাঁর কাছে ‘নকল।’

শনিবার সকালে এ বিষয়ে প্রশ্ন করা হলে দিলীপ ঘোষ বলেন, অন্নদাসদের কথার কোনও গুরুত্ব নেই। “ওই বাড়িতে থাকব, ওই বাড়িতে খাব, আবার লাথি খাব। আবারও মুখ খুলব, সব একসঙ্গে হতে পারে না।” কুণালকে চ্যালেঞ্জ ছুড়ে দিলীপ ঘোষ বলেন, “রাস্তায় নামুন। দম থাকলে বেরিয়ে এসে লড়াই করুন।”

এদিকে পার্থ চট্টোপাধ্যায় ও কুণাল ঘোষ একে অপরের সম্পর্কে যা বলেছেন, তাকে সাংসারিক ঝগড়া বলেই ব্যাখ্যা করেছেন বর্ধমান-দুর্গাপুরের বিজেপি প্রার্থী।

শুক্রবার আদালত থেকে বেরিয়ে নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত পার্থ চট্টোপাধ্যায় বলেন, ‘কুণালকে অনেক আগেই দল থেকে তাড়িয়ে দেওয়া উচিত ছিল।’ অন্যদিকে, কুণাল বলেছেন, পার্থদা জেল থেকেই কাউকে কাউকে খবর পাঠিয়ে এই ধরনের কাজ করাচ্ছেন কি না, সেটাও তাহলে আমাকে খতিয়ে দেখতে হবে।

এই প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, “এটা ওদের পুরনো ঝগড়া। বাড়ির ঝগড়া। স্বামী-স্ত্রীর ঝগড়া কি কেউ রাস্তায় নিয়ে আসে?”