তিন বান্ধবী মিলে মদ্যপানের পর মাঝ রাতে বচসা, শেষে ফ্ল্যাট থেকে ঝুলন্ত দেহ উদ্ধার তরুণীর

রাত গভীর হতেই আচমকাই পূজার সঙ্গে তাঁর বান্ধবী টুম্পার বচসা শুরু হয়। পুলিশ সূত্রে খবর, একে অপরকে উদ্দেশে নানা ধরনের কুরুচিকর মন্তব্য করেন দু'জনে।

তিন বান্ধবী মিলে মদ্যপানের পর মাঝ রাতে বচসা, শেষে ফ্ল্যাট থেকে ঝুলন্ত দেহ উদ্ধার তরুণীর
নিজস্ব চিত্র
ঋদ্ধীশ দত্ত

|

Jun 02, 2021 | 9:56 PM

কলকাতা: ফ্ল্যাট থেকে তরুণীর ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়াল দক্ষিণ কলকাতার নেতাজিনগর থানা এলাকায়। পুলিশ সূত্রে খবর, মৃতা তরুণীর নাম পূজা গায়েন (২৬)। মঙ্গলবার রাতে দুই বান্ধবীর সঙ্গে ওই ফ্ল্যাটেই তিনি মদ্যপান করেন বলে খবর। এরপর তীব্র বচসা হওয়ায় একটি ঘরে ঢুকে নিজেকে বন্দি করে নেন। তারপর থেকেই আর সাড়া পাওয়া যায়নি পূজার। এরপর ঝুলন্ত দেহ উদ্ধার হয় পেশায় বাংলা সিরিয়ালের থার্ড অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর বা কস্টিউম ডিরেক্টরের।

বিগত কয়েক বছর ধরে নেতাজিনগরে তাঁর দিদির ফ্ল্যাটে থাকতেন পূর্ব বর্ধমানের বাসিন্দা পূজা। পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার সন্ধ্যায় তিনি নিজের বান্ধবী জিনা সরকারকে ডেকে আনেন। জিনা এসে দেখতে পান, সেখানে পূজার আরেক বান্ধবী টুম্পা রায় আগে থেকেই উপস্থিত ছিলেন। এরপর তিন বান্ধীর সঙ্গে মদ্যপান শুরু করেন পূজা। চলে খাওয়াদাওয়াও।

কিন্তু রাত গভীর হতেই আচমকাই পূজার সঙ্গে তাঁর বান্ধবী টুম্পার বচসা শুরু হয়। পুলিশ সূত্রে খবর, একে অপরকে উদ্দেশে নানা ধরনের কুরুচিকর মন্তব্য করেন দু’জনে। এরপরেই পূজা ঘুমের ওষুধ খেয়ে ঘরের ভিতরে ঢুকে দরজা বন্ধ করে নেন। বেশ কিছুক্ষণ কেটে গেলেও সাড়াশব্দ না পাওয়ায় পূজাকে ডাকাডাকি শুরু করেন জিনা ও টুম্পা। সাড়া মেলে না। এরপর দরজা ভেঙে ভিতরে ঢুকলে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় পূজাকে। অন্তত এমনটাই দাবি মৃতার দুই বান্ধবীর।

আরও পড়ুন: মুকুলের অসুস্থ স্ত্রী’কে দেখতে হাসপাতালে অভিষেক, কথা হল শুভ্রাংশুর সঙ্গেও

এরপর টুম্পা ও জিনা মিলে পূজাকে উদ্ধার করে বাঘাযতীন হাসপাতালে নিয়ে যান। কিন্তু ততক্ষণে সব শেষ। চিকিৎসকেরা মৃতা বলে ঘোষণা করে পূজাকে। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। ইতিমধ্যেই পরিবারের তরফে পুলিশে একটি লিখিত অভিযোগ জানানো হয়েছে। পরিবার সূত্রে জানানো হয়েছে, বিবাহবিচ্ছিন্না ছিলেন পূজা। কেন তরুণী এমন ঘটনা ঘটালেন তা জানতে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন: পোস্তা উড়ালপুল ভাঙার কাজ শুরু চলতি মাসেই, দায়িত্ব পেল রেল অধীনস্থ সংস্থা

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla