Kolkata: সিঁথিতে ‘বাহুবলী’ তাণ্ডব, ৫ লক্ষ তোলা না দেওয়ায় জয়ন্তর নাম নিয়ে ‘হুমকি’

Kolkata: ইতিমধ্যেই ঘটনার একটি সিসিটিভি ফুটেজও সামনে এসেছে। তাতেই দেখা যাচ্ছে চার যুবক এসে ওই প্রোমোটারের দিকে তর্জনী উঠিয়ে একটানা হুমকি দিয়ে যাচ্ছে। বেশ কিছুক্ষণ ধরে চলে তাণ্ডব।

Kolkata: সিঁথিতে ‘বাহুবলী’ তাণ্ডব, ৫ লক্ষ তোলা না দেওয়ায় জয়ন্তর নাম নিয়ে ‘হুমকি’
সামনে এসেছে সিসিটিভি ফুটেজ Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 13, 2024 | 7:05 PM

কলকাতা: আড়িয়াদহের পর সিঁথি। শহরে ফের বাহুবলীদের গুন্ডাগিরি। তোলা না দেওয়ায় মাঝরাতে প্রোমোটারের অফিসে তাণ্ডব। প্রোমোটারের থেকে ৫ লক্ষ টাকা তোলা চাওয়ার অভিযোগ। অফিস ঘর থেকে টাকা লুটের অভিযোগও উঠেছে। এর পিছনেও কি জয়ন্ত গ্যাংয়ের হাত রয়েছে? তদন্ত শুরু করে দিয়েছে পুলিশ। যদিও জয়ন্ত সিংয়ের নাম করে হুমকি দেয় তোলাবাজরা। এমনটাই দাবি, প্রোমোটারের। 

ইতিমধ্যেই ঘটনার একটি সিসিটিভি ফুটেজও সামনে এসেছে। তাতেই দেখা যাচ্ছে চার যুবক এসে ওই প্রোমোটারের দিকে তর্জনী উঠিয়ে একটানা হুমকি দিয়ে যাচ্ছে। বেশ কিছুক্ষণ ধরে চলে তাণ্ডব। প্রোমোটার অভিজিৎ সরকারে অভিযোগ, বেশ কয়েকদিন ধরেই রাতের বেলায় তোলাবাজরা তাঁর বাড়িতে গিয়ে তোলা চাইছিল। তোলা না দিলে দেওয়া হচ্ছিল হুমকি। বেলগাছিয়া পূর্ব বিধানসভা এলাকার এই ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক মহলেও শুরু হয়ে যায় চাপানউতোর। 

আক্রন্ত প্রোমোটার শুরুতেই অভিজিৎ মণ্ডল ওরফে রানা নামে একজনের নাম করেন। তিনিই ঘটনার মাথায় রয়েছেন বলে দাবি করেন। তিনি বলেন, “আমার থেকে ৫ লক্ষ টাকা চাইছে। আমি রানা, রূপ, কানু, বিশালের নামে অভিযোগ করেছি। তবে ১০-১ জন ছিল, সবাইকে আমি চিনি না। কিন্তু শাসকদলের সঙ্গে যুক্ত কিনা তা জানি না।”

প্রোমোটারের অভিযোগের ভিত্তিতেই জিতেন কুমার পাল, কনওয়ালজিত শি ওরফে কানুকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ। মারধর, অনধিকার প্রবেশ, হুমকি সহ একাধিক ধারায় হয়েছে FIR।