২১ জুলাইয়ের মঞ্চে বক্তব্য রাখবেন মমতা, অনলাইনে ভেসে উঠবে ‘জাগো বাংলা’র নতুন কলেবর

Jago Bangla: ২০০৪ সালে সাপ্তাহিক জাগো বাংলার প্রকাশ শুরু হয়। প্রথমে এই মুখপত্রের সম্পাদক ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় নিজে।

২১ জুলাইয়ের মঞ্চে বক্তব্য রাখবেন মমতা, অনলাইনে ভেসে উঠবে 'জাগো বাংলা'র নতুন কলেবর
ছবি ফেসবুক
Follow Us:
| Edited By: | Updated on: Jul 20, 2021 | 10:15 AM

প্রদীপ্তকান্তি ঘোষ: তৃণমূলের দলীয় মুখপত্রকে সাপ্তাহিক থেকে ‘দৈনিক’ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আগামী বুধবার দুপুরে কালীঘাটে তৃণমূলের ২১ জুলাই অনুষ্ঠানের মঞ্চ থেকে তার লোগো উদ্বোধন করবেন তৃণমূলনেত্রী। একইসঙ্গে সামনে আসবে নতুন সংস্করণের প্রথম দিনের ই–পেপার। অর্থাৎ কাগজের ডিজিটাল পাতা। কবে থেকে দৈনিক হিসাবে তা ছেপে বেরোবে, মমতা নিজে তার ঘোষণা করবেন।

দলের মুখপত্রের দৈনিক সংস্করণ শুরু করার কথা জানিয়েছেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাজধানী দিল্লি হবে এই তৃণমূলের মুখপত্রের ‘ফোকাস’। পাঠক হিসাবে টার্গেট করা হবে গোটা দেশ তথা বিশ্বের বাঙালিদের। এ রাজ্যের পাশাপাশি থাকবে জেলার খবর, দলের প্রতিদিনের কর্মসূচি এবং তা নিয়ে খবর, প্রবন্ধ, দলের সাংসদ–বিধায়কদের লেখা। প্রতিদিন আলাদা আলাদা বিষয় নিয়ে থাকবে ফিচার পাতা। শনি ও রবিবার বিশেষ ক্রোড়পত্র। খেলার পাতাকে আলাদা গুরুত্ব দেওয়া হবে। থাকবে দলের স্লোগান।

২০০৪ সালে সাপ্তাহিক জাগো বাংলার প্রকাশ শুরু হয়। প্রথমে এই মুখপত্রের সম্পাদক ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় নিজে। বর্তমানে তার সম্পাদক পার্থ চট্টোপাধ্যায়। বহু দিন ধরেই শোনা যাচ্ছিল জাগো বাংলা দৈনিক হিসাবে প্রকাশিত হবে। অবশেষে আগামী ২১ জুলাই থেকে তা হতে চলেছে। আরও পড়ুন: কলকাতার জিনস গলি, নীল মাধব সেন লেনের চারদিকে শুধুই নীলের বাহার