কয়েক লক্ষ টাকার কোকেন-সহ নিউ আলিপুরে পুলিশের জালে বিজেপি-র যুব মোর্চা নেত্রী

সূত্র মারফত খবর পেয়ে পুলিশ ওই গাড়ি আটকায়। পামেলার কাছ থেকে উদ্ধার হয়েছে ১০০ গ্রাম কোকেন। যার বাজার মূল্য কয়েক লক্ষ টাকা।

কয়েক লক্ষ টাকার কোকেন-সহ নিউ আলিপুরে পুলিশের জালে বিজেপি-র যুব মোর্চা নেত্রী
কোকেন সহ ধৃত পামেলা
Follow Us:
| Edited By: | Updated on: Feb 19, 2021 | 6:47 PM

কলকাতা: বিজেপি-র যুব মোর্চার (BJP Yuva Morcha) সাধারণ সম্পাদক পামেলা গোস্বামীকে (Pamela Goswami) কোকেন-সহ গ্রেফতার করছে পুলিশ। শুক্রবার বিকেলে পামেলাকে কলকাতার নিউ আলিপুর এলাকা থেকে কয়েক লক্ষ টাকার মাদক-সহ গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার করা হয়েছে প্রবীর দেকেও। তিনিও বিজেপির পরিচিত মুখ।

শুক্রবার বিকেলে পামেলা নিউ আলিপুরের এনআর অ্যাভিনিউ দিয়ে গাড়ি নিয়ে যাচ্ছিলেন। গাড়িতে প্রবীর ছাড়াও ছিলেন পামেলার নিরাপত্তারক্ষীরা। সূত্র মারফত খবর পেয়ে পুলিশ ওই গাড়ি আটকায়। পামেলার কাছ থেকে উদ্ধার হয়েছে ১০০ গ্রাম কোকেন। যার বাজার মূল্য কয়েক লক্ষ টাকা।

আরও পড়ুন: নিমতিতা স্টেশনে বোমা বিস্ফোরণের ঘটনায় মুখ খুললেন রেলমন্ত্রী, কী বললেন?

কেন এবং কোথায় ওই মাদক নিয়ে যাওয়া হচ্ছিল, কোনও বড় চক্রের সঙ্গে পামেলারা জড়িত রয়েছেন কি না, তা-ও খতিয়ে দেখছে পুলিশ। সম্প্রতি বিজেপির যুব মোর্চার বেশ পরিচিত মুখ হয়ে উঠছিলেন পামেলা গোস্বামী। এই ধরনের ঘটনায় স্বাভাবিকভাবেই অস্বস্তিতে পড়ছে বিজেপি।

বিজেপি এক নেতা এ প্রসঙ্গে বলেন, “প্রাথমিকভাবে মনে হচ্ছে ষড়যন্ত্র হয়ে থাকতে পারে। ভোটের আগে বিজেপি কর্মীদের নানাভাবে ফাঁসানোর চেষ্টা চলছে। তবে বিষয়টি সম্পর্কে বিস্তারিত না জেনে মন্তব্য করব না।”