উপুড় হয়ে ভেসে ছিল, টর্চের আলো ফেলতেই নজরে পড়ে গোটা বিষয়! বাবুঘাটে নর্থ পোর্টের ঘটনার পুনরাবৃত্তি

Babughat: মঙ্গলবার মাঝ রাতে বাবুঘাট থেকে আনুমানিক বছর চল্লিশের এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির মৃতদেহ উদ্ধার।

উপুড় হয়ে ভেসে ছিল, টর্চের আলো ফেলতেই নজরে পড়ে গোটা বিষয়! বাবুঘাটে নর্থ পোর্টের ঘটনার পুনরাবৃত্তি
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 28, 2021 | 8:30 AM

কলকাতা: মধ্যরাতে বাবুঘাট (Babughat) থেকে উদ্ধার মাঝবয়সী ব্যক্তির দেহ। ওই ব্যক্তির পরিচয় এখনও জানা যায় নি।

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার মাঝ রাতে বাবুঘাট থেকে আনুমানিক বছর চল্লিশের এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির মৃতদেহ উদ্ধার। রাত্রি প্রায় ১টা নাগাদ ওই দেহ উদ্ধার করে ওয়েস্ট পোর্ট থানার পুলিশ।

গঙ্গায় রিভার ট্রাফিকের পেট্রোলিং চলাকালীন একটি দেহ ভাসতে দেখা যায়। যদিও সেই মুহূর্তে গঙ্গায় ভাটা থাকায়, দেহ উদ্ধার করতে কিছুটা বেগ পেতে হয় পুলিশকে। প্রাথমিকভাবে কোন অস্বাভাবিক চিহ্ন দেখতে পায়নি পুলিশ। কীভাবে মৃত্যু তা খতিয়ে দেখা হচ্ছে। তবে তার আগে মৃতের পরিচয় জানার চেষ্টা চলছে।

এদিকে, ২ জুলাই নর্থ পোর্টে এরকমই মাঝবয়সী এক ব্যক্তির দেহ ভেসে আসে। তা উদ্ধার করে পুলিশ। এখনও তাঁর পরিচয় জানা যায়নি। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। রিপোর্টে বলা হয় মাথার পিছনে ভারী বস্তু দিয়ে আঘাত করা হয়েছে। তাতেই মৃত্যু। মৃত্যু নিশ্চিত করতে শ্বাসরোধও করা হয়।

নর্থ পোর্ট থানা ৩০২ খুন ও ২০১ তথ্য প্রমাণ লোপাটের ধারা রুজু করে তদন্ত শুরু করে। কিন্তু এতদিন পেরিয়ে গেলেও দেহের শণাক্তকরণ করা যায়নি। আশেপাশের থানাগুলির সঙ্গে যোগাযোগ করা হয়েছে। ইতিমধ্যেই থানার তরফে সমস্ত তথ্য সিআইডিকে পাঠানো হয়েছে। আরও পড়ুন: ডিনার সবে শেষ, আচমকাই চোখ জ্বালানো কালো ধোঁয়া ঢুকতে শুরু করে জানলা দিয়ে, নিমেশে সব শেষ….

COVID third Wave