Kunal Ghosh: ‘পার্থ চট্টোপাধ্যায়রা ঔদ্ধত্যের সঙ্গে পাপ করেছেন, আগেই বন্ধ করা উচিৎ ছিল, ভোটের মুখে তার ফল ভুগতে হচ্ছে’

Kunal Ghosh: ক্ষুব্ধ কুণাল পার্থ চট্টোপাধ্যায়ের উপর তোপ দেগে বলেন, "পার্থ চট্টোপাধ্যায় থেকে শুরু করে গুটি কয়েক লোকের জন্য এই প্রশ্নের উত্তর এখন ভোটের মুখে দিতে হচ্ছে। এটা অবাঞ্ছিত। কিন্তু চরম ঔদ্ধত্যের সঙ্গে যে পাপটা করে গিয়েছেন তার জন্য সরকারকে দলকে উত্তর দিতে হচ্ছে।"

Kunal Ghosh: 'পার্থ চট্টোপাধ্যায়রা ঔদ্ধত্যের সঙ্গে পাপ করেছেন, আগেই বন্ধ করা উচিৎ ছিল, ভোটের মুখে তার ফল ভুগতে হচ্ছে'
পার্থকে দুষলেন কুণাল Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 22, 2024 | 5:18 PM

কলকাতা: আদালতের রায়ের পরই বিস্ফোরক তৃণমূল নেতা কুণাল ঘোষ। গুটি কয়েক লোক পাপ করে গিয়েছেন। আগেই ব্যবস্থা নেওয়া উচিৎ ছিল। হাইকোর্টের রায়ের পরই প্রতিক্রিয়া কুণালের। শুধু তাই নয়, প্রতিক্রিয়া দিয়েছেন শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুও। কলকাতা হাইকোর্টের রায়কে চ্যালেঞ্জ করে উচ্চ-আদালতে যাওয়ার ইঙ্গিত দিয়েছেন তিনি।

আজ এসএসসি মামলায় বিচারপতি দেবাংশু বসাক ও বিচারপতি মহম্মদ শব্বর রশিদির ডিভিশন বেঞ্চ এদিন ২০১৬ সালের পরীক্ষার প্যানেলের গ্রুপ সি, গ্রুপ ডি, নবম-দশম, একাদশ-দ্বাদশের গোটা প্যানেলই বাতিল করে দেয়। এ প্রসঙ্গে বলতে গিয়ে প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের দিকে আঙুল তুলেছেন। বলেছেন, “একটা সময় যে বা যাঁরা এই অপকর্ম করেছে, চক্র তৈরি করেছে অনেক আগে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিৎ ছিল। দুর্ভাগ্যবসত তখন তাঁরাই ছড়ি ঘুরিয়েছে। যাঁরা বলতে যেতে তাঁরা অপ্রিয় হত। কেন বাতিল করতে হল এই সমস্যার উত্তর দিতে হচ্ছে গুটি কয়েক লোকের জন্য।

ক্ষুব্ধ কুণাল পার্থ চট্টোপাধ্যায়ের উপর তোপ দেগে বলেন, “পার্থ চট্টোপাধ্যায় থেকে শুরু করে গুটি কয়েক লোকের জন্য এই প্রশ্নের উত্তর এখন ভোটের মুখে দিতে হচ্ছে। এটা অবাঞ্ছিত। কিন্তু চরম ঔদ্ধত্যের সঙ্গে যে পাপটা করে গিয়েছেন তার জন্য সরকারকে দলকে উত্তর দিতে হচ্ছে। এই পাপটা ধারাবাহিকভাবে করছেন। অনেক আগে বন্ধ করা উচিত ছিল। সেটা না হওয়ায় সরকার বিরোধী চেহারা নিয়ে ভোটের মুখে উপস্থিত হল।”

অপরদিকে, শিক্ষামন্ত্রী বলেছেন, “একজন জনপ্রতিনিধি হিসাবে বিষয়টিকে চিন্তার বলে মনে করি। যেভাবে বিজেপি যোগ্য মানুষের চাকরি যাওয়াতে আনন্দ প্রকাশ করছে এটা সার্বিকভাবে এটা চিন্তার।”