‘সেম সাইড গোল’ কঙ্গনার, নাম গুলিয়ে নিজের দলের নেতাকেই দিলেন গাল!

Kangana Ranaut: নির্বাচনী প্রচারে বেরিয়ে তিনি কংগ্রেস সহ বিরোধী দলগুলিকে পরিবারবাদ নিয়ে আক্রমণ করতে গিয়েছিলেন। কিন্তু নাম গুলিয়ে যায় দুই তেজস্বীর মধ্যে। আরজেডি নেতা তথা লালু প্রসাদ যাদবের ছোট ছেলে তেজস্বী যাদবকে আক্রমণ করার বদলে কঙ্গনা নিজের দলেরই সাংসদ তেজস্বী সূর্যকে আক্রমণ করে বসেন!

'সেম সাইড গোল' কঙ্গনার, নাম গুলিয়ে নিজের দলের নেতাকেই দিলেন গাল!
মাণ্ডিতে নির্বাচনী প্রচারে কঙ্গনা।Image Credit source: PTI
Follow Us:
| Updated on: May 06, 2024 | 8:11 AM

মাণ্ডি: অভিনয়ের পর এবার রাজনীতির ময়দানে নেমেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা। তবে রাজনীতি নিয়ে তাঁর জ্ঞান যে এখনও কিছুটা কম, তা ফাঁস হয়ে গেল। বিরোধী নেতাকে আক্রমণ করতে গিয়ে, নিজের দলের নেতাকেই আক্রমণ করে বসলেন কঙ্গনা!

হিমাচল প্রদেশের মাণ্ডি থেকে বিজেপির টিকিটে প্রার্থী হয়েছেন কঙ্গনা রানাউত। নির্বাচনী প্রচারে বেরিয়ে তিনি কংগ্রেস সহ বিরোধী দলগুলিকে পরিবারবাদ নিয়ে আক্রমণ করতে গিয়েছিলেন। কিন্তু নাম গুলিয়ে যায় দুই তেজস্বীর মধ্যে। আরজেডি নেতা তথা লালু প্রসাদ যাদবের ছোট ছেলে তেজস্বী যাদবকে আক্রমণ করার বদলে কঙ্গনা নিজের দলেরই সাংসদ তেজস্বী সূর্যকে আক্রমণ করে বসেন! এতেই ওঠে হাসির ঝড়।

কী বলেছিলেন কঙ্গনা?

নবরাত্রির সময় তেজস্বী যাদবের মাছ খাওয়া নিয়ে যে বিতর্ক তৈরি হয়েছিল, তা নিয়ে বলতে গিয়েই কঙ্গনা বলেন, “বিগড়ে যাওয়া রাজপুত্রদের একটা পার্টি রয়েছে…তা সে রাহুল গান্ধীই হোক, যিনি চাঁদে আলু ফলাতে চান কিংবা তেজস্বী সূর্য যিনি কেবল গুন্ডাগিরি করেন আর মাছ খান।”

এই ‘তেজস্বী’কেই গুলিয়ে ফেলেন কঙ্গনা। আরজেডি নেতার বদলে তিনি বিজেপির সাংসদ তথা এবারের বেঙ্গালুরু দক্ষিণের প্রার্থী তেজস্বী সূর্যের নাম নিয়ে ফেলেন।

এদিকে, গোটা ঘটনায় মজা পেয়েছেন তেজস্বী যাদব। তিনি কঙ্গনারই ভিডিয়ো পোস্ট করে লিখেছেন, “কৌন হ্য়ায় ইয়ে মোহতরমা?”