Laketown Accident: শ্রীভূমিতে নিয়ন্ত্রণ হারিয়ে পরপর ৩টি গাড়িকে ধাক্কা, সরস্বতী পুজোর রাতে দুর্ঘটনা

Laketown Accident: ঘাতক গাড়ির সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। দেখতে পেয়ে দৌড়ে আসেন কর্তব্যরত ট্রাফিক পুলিশ কর্মীরা। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য পাঠান।

Laketown Accident:  শ্রীভূমিতে নিয়ন্ত্রণ হারিয়ে পরপর ৩টি গাড়িকে ধাক্কা,  সরস্বতী পুজোর রাতে দুর্ঘটনা
লেকটাউনে গাড়ি দুর্ঘটনা
Follow Us:
| Edited By: | Updated on: Jan 27, 2023 | 10:04 AM

কলকাতা: সরস্বতী পুজোর রাতে দুর্ঘটনা। নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেট গাড়ি ধাক্কা মারে পরপর তিনটি গাড়িকে। ঘটনায় আহত হন দুজন। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে লেকটাউনের শ্রীভূমি এলাকায়। তবে জানা গিয়েছে, আহতদের চোট অল্পবিস্তর। স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর তাঁদের ছেড়েও দেওয়া হয়েছে। ঘটনাকে ঘিরে এলাকায় সাময়িক উত্তেজনা ছড়ায়। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে প্রাইভেট ওই গাড়িটি বিধাননগর থেকে দমদম বিমানবন্দরের দিকে যাচ্ছিল। শ্রীভূমি মোড়ের কাছে আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক। সিগন্যালে দাঁড়িয়ে থাকা একটি গাড়িকে ধাক্কা মারে। সেই গাড়িটি আবার বেসামাল হয়ে তার সামনের গাড়ি ও সামনের গাড়ি তার আগের গাড়িকে ধাক্কা মারে। এইভাবে পর তিনটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়। ঘাতক গাড়িতে চালক ছাড়াও পাশের আসনে আরও এক জন বসে ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন,  ঘাতক গাড়ির সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। জানা যাচ্ছে, গাড়ি চালাচ্ছিলেন জি মাসকারা নামে কলকাতার মুন্সী সারাউদ্দিন লেনের এক বাসিন্দা। দুর্ঘটনার পর দৌড়ে আসেন লেকটাউনে কর্তব্যরত ট্রাফিক পুলিশ কর্মীরা। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য পাঠান। দুর্ঘটনার জেরে এলাকায় সাময়িক যানজট তৈরি হয়, তা পরে পুলিশ গিয়ে নিয়ন্ত্রণ করে। কী কারণে এই দুর্ঘটনা, তা খতিয়ে দেখছে পুলিশ। ওই চালক মত্ত ছিলেন, নাকি বেপরোয়া গতির জেরে এই দুর্ঘটনা, তা খতিয়ে দেখছেন পুলিশকর্মীরা। তবে আহতদের চোট খুব বেশি গুরুতর নয়। প্রাথমিক চিকিৎসার পর তাঁদের ছেড়ে দেওয়া হয়েছে।