Madan Mitra: কাতার থেকে মমতার জন্য কী আনলেন মদন?

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Soumya Saha

Updated on: Nov 30, 2022 | 9:23 PM

Madan Mitra: মদন মিত্র বললেন, "দিদির জন্য আর কী আনব! আমার যা আছে, সবই দিদির দেওয়া। আমি একটা ফিফার বল এনেছি। মমতা বন্দ্যোপাধ্যায় কিছুই নেন না, নিতেও চান না। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায়কে কিছু দিতে পারলে আমাদের ভাল লাগে।"

Madan Mitra: কাতার থেকে মমতার জন্য কী আনলেন মদন?
মমতার জন্য কী আনলেন মদন?

কলকাতা: কাতারে (Qatar) গিয়েছিলেন মদন মিত্র (Madan Mitra)। বিশ্বকাপ ফুটবল (FIFA World Cup 2022) দেখতে। সম্প্রতি সেখান থেকে ফিরেছেন কামারহাটির তৃণমূল বিধায়ক। তা খালি হাতেই কি ফিরলেন মদনবাবু? নাকি কিছু আনলেন কারও জন্য? মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) জন্য কি কিছু আনলেন? প্রশ্ন করতেই সেই উত্তর নিজেই দিলেন মদন। বললেন, “দিদির জন্য আর কী আনব! আমার যা আছে, সবই দিদির দেওয়া। আমি একটা ফিফার বল এনেছি। মমতা বন্দ্যোপাধ্যায় কিছুই নেন না, নিতেও চান না। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায়কে কিছু দিতে পারলে আমাদের ভাল লাগে।”

শুধু তৃণমূল সুপ্রিমোর জন্যই নয়, দলের সেনাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জন্যও কাতার থেকে বিশেষ উপহার নিয়ে এনেছেন তিনি। বললেন, “ওর জন্য কী আর আনব? অভিষেকের জন্য দুটি পতাকা এনেছি। একটি ব্রাজিলের, আরেকটা আর্জেন্টিনার। ওকে দিয়ে বলব, তুমি বেছে নাও তোমার দল।” মদনবাবু জানালেন তাঁর আফশোসের কথাও। নিজের নাতির জন্য একটি চকোলেট কিনেছিলেন কাতার থেকে। কিন্তু শেষ মুহূর্তে সেটি ডিপ ফ্রিজে রেখে চলে এসেছেন। আর বিশেষ কিছু আনেননি তিনি। তবে বিধায়কের সঙ্গে আর যাঁরা গিয়েছিলেন, তাঁদের কেনাকাটির বহরের কথাও শোনালেন মদন মিত্র। অবস্থা এমন হয়েছিল যে তাঁদের নাকি প্লেনে উঠতেই দিত না।

শুধু তাই নয়, শোনালেন সেখানকার রোমহর্ষক সব কাহিনী। কাতারে যখন তিনি ছিলেন, তখন একদিন সেখানকার একটি এগ্রিকালচারাল ফার্ম দেখতে গিয়েছিলেন মদন। ফিরতে দেরি হয়ে গিয়েছিল। আর ফেরার সময় দেখেন চারিদিকে মরুভূমি। কোনদিকে যাবেন তা ঠিক করতে পারছিলেন না। যেদিকেই গাড়ি নিয়ে যাচ্ছিলেন, সেদিকেই খালি মরুভূমি। শেষ পর্যন্ত যে শেখের আমন্ত্রণে তিনি সেখানে গিয়েছিলেন, তিনি গাড়ি পাঠিয়েছিলেন। সেই গাড়ি তাঁদের ঘুরতে দেখে উদ্ধার করেন। তবে এতকিছুর মধ্যেও দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও দলের সেনাপতি অভিষেকের জন্য উপহার আনতে ভোলেননি তিনি।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla