Maheshtala Bridge: পুজো মিটেছে, এখনও রাত হলেই মহেশতলা ব্রিজের ওপর চলছে ‘বেলেল্লাপনা’

Maheshtala Bridge: নিত্যযাত্রীদের অভিযোগ, পুজো মিটে গিয়েছে। কিন্তু এখনও রাত বাড়ার সঙ্গে সঙ্গেই  উড়ালপুলের উপরে বসে চলছে মদ্যপান। আর তারপর সেই শিশি উড়ালপুল থেকে নীচে ফেলে দেওয়া হচ্ছে

Maheshtala Bridge: পুজো মিটেছে, এখনও রাত হলেই মহেশতলা ব্রিজের ওপর চলছে 'বেলেল্লাপনা'
রাস্তার ধারে পড়ে মদের বোতলImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 30, 2023 | 11:25 AM

কলকাতা: উৎসবের মরশুম প্রায় মিটেছে। রাতভর হুল্লোড়, মজা, প্যান্ডেল হপিং, লং ড্রাইভের সময় পেরিয়েছে। এখন অফিস কাছারি খুলে গিয়েছে। শুরু হয়ে গিয়েছে গতেবাঁধা জীবন। কিন্তু অফিস আসা যাওয়ার পথে মহেশতলা উড়ালপুলের ওপর এখনও ছাপ রয়েছে ‘বেলেল্লাপনা’র । উড়ালপুলের উপর রাস্তার দু’ধারে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে মদের বোতল। এখনও দেখা যাচ্ছে,  বাটা মোড় থেকে শুরু করে জিনজিরা বাজার পর্যন্ত গোটা উড়ালপুলে রাস্তার দু ধারেই পড়ে রয়েছে শয়ে শয়ে মদের বোতল। এমনিতেই ব্যস্ততম ব্রিজ। অবিরাম গাড়ি চলে। এভাবে কাচের শিশি,  মদের বোতল পড়ে থাকার কারণে যে কোনও সময়েই বড় দুর্ঘটনা ঘটতে পারে বলে আশঙ্কা করছেন নিত্যযাত্রীরা।

নিত্যযাত্রীদের অভিযোগ, পুজো মিটে গিয়েছে। কিন্তু এখনও রাত বাড়ার সঙ্গে সঙ্গেই  উড়ালপুলের উপরে বসে চলছে মদ্যপান। আর তারপর সেই শিশি উড়ালপুল থেকে নীচে ফেলে দেওয়া হচ্ছে। কোনটা আস্ত থাকছে, কোনটা ভেঙে টুকরো হচ্ছে। আরও অভিযোগ, ট্রাফিক গার্ডের নজরদারি সেভাবে নেই। পুলিশ প্রশাসন সক্রিয় থাকলে এই ধরনের ঘটনা ঘটত না, প্রকাশ্যেই উড়ালপুলের ওপর বসে মদ্যপান করা সম্ভব হয় বলে দাবি স্থানীয় বাসিন্দাদের।

এক বাইক চালক বলেন, “রোজই রাতে অফিস থেকে ফেরার সময়ে দেখি, ব্রিজের ধারে সব ছেলেরা বসে মদ খাচ্ছে। ট্রাফিক পুলিশ তো ব্রিজের ওপর দেখতে পাই না কখনও।” আরেক বাইক চালক বলেন, “সব থেকে বড় সমস্যা আমরা যারা বাইক নিয়ে যাই। ব্রিজের ওপর দিয়ে হু হু করে গাড়ি যায়। স্বাভাবিকভাবেই আমাদের পাশ দিতে হয়। তখন যদি পাশে কাচের বোতল পড়ে থাকে সমস্যা তো হবেই।” প্রশাসনের তরফ থেকে এখনও পর্যন্ত এর কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।