Mithun Chakraborty News: মিঠুনের ব্রেকিং! তৃণমূলের ৩৮ জন বিধায়কের সঙ্গে বিজেপির যোগাযোগ

"এই মুহূর্তে তৃণমূলের ৩২ জন বিধায়ক বিজেপির সঙ্গে যোগাযোগ রাখছেন।" এঁদের মধ্যে ২১ জনের সঙ্গে মিঠুন চক্রবর্তী নিজে সরাসরি যোগাযোগ রাখছেন বলেও দাবি মিঠুনের

Mithun Chakraborty News: মিঠুনের ব্রেকিং! তৃণমূলের ৩৮ জন বিধায়কের সঙ্গে বিজেপির যোগাযোগ
| Edited By: | Updated on: Jul 27, 2022 | 9:45 PM

কলকাতা: শহরে পা রেখেই শাসকদলকে তোপ মিঠুন চক্রবর্তীর। এদিন বিজেপি অফিসে সাংবাদিক বৈঠকে নাম না করে রাজ্যের মন্ত্রিসভার ‘নম্বর টু’ পার্থ চট্টোপাধ্যায়ের ‘দুর্নীতি’ প্রসঙ্গে মহাগুরু বলেন, “যদি অন্যায় না করে থাকেন চুপচাপ ঘুমিয়ে থাকুন, আর দোষী হলে কেউ পার পাবেন না, পৃথিবীর কেউ বাঁচাতে পারবেন না।” আরও একধাপ এগিয়ে তৃণমূলকে বিঁধে তিনি বলেন, “এখন অনেকেই বলছেন সব বিজেপি করাচ্ছে। বিজেপি ঘুম থেকে তুলছে, ব্রেক ফাস্ট করাচ্ছে… সব বিজেপি করছে। অনেকে বলেন বিজেপি মানেই নাকি মুসলিম বিরোধী, এটা একটা বৃহৎ ষড়যন্ত্র।”

বুধবারের সাংবাদিক বৈঠকে বাংলার রাজনৈতিক মূল্যবোধের ‘অধঃপতন’ নিয়েও উষ্মা প্রকাশ করেছেন মিঠুন চক্রবর্তী। ‘চব্বিশে বিজেপি ক্ষমতায় আসছে না’, মমতা বন্দ্যোপাধ্যায়ের এই দাবিও এদিন নস্যাৎ করে দেন মহাগুরু। তাঁর দাবি, এই মুহূর্তে বাংলা থেকে বিজেপির হাতে ১৮ জন সাংসদ রয়েছেন, আরও চারজন হামাগুড়ি দিচ্ছেন! এখানেই শেষ নয়, নিজেই ‘ব্রেকিং নিউজ’ বলে এদিন একঘর সাংবাদিকদের সামনে মিঠুন চক্রবর্তী দাবি করেন, “এই মুহূর্তে তৃণমূলের ৩৮ জন বিধায়ক বিজেপির সঙ্গে যোগাযোগ রাখছেন।” এঁদের মধ্যে ২১ জনের সঙ্গে মিঠুন চক্রবর্তী নিজে সরাসরি যোগাযোগ রাখছেন বলেও দাবি মিঠুনের।

Follow Us: