Monalisa Das: পার্থর নাম করে যাদবপুর বিশ্ববিদ্যালয়ে হুঁশিয়ারি দিয়েছিলেন মোনালিসা, চাঞ্চল্যকর তথ্য

Monalisa Das: সূত্রের খবর, তখন পার্থ চট্টোপাধ্যায়ের নাম করে হুঁশিয়ারি দিয়েছিলেন মোনালিসা। বিড়ম্বনায় পড়ে যায় যাদবপুর বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

Monalisa Das: পার্থর নাম করে যাদবপুর বিশ্ববিদ্যালয়ে হুঁশিয়ারি দিয়েছিলেন মোনালিসা, চাঞ্চল্যকর তথ্য
পার্থর নাম করে জেইউ কর্তৃপক্ষকে হুঁশিয়ারি মোনালিসার : সূত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 29, 2022 | 5:59 PM

কলকাতা: পার্থ ঘনিষ্ঠ মোনালিসা দাসকে নিয়ে চাঞ্চল্যকর আপডেট। সূত্রের খবর, বেশ কয়েক মাস আগে যাদবপুর বিশ্ববিদ্যালয়ে পড়াতে চেয়ে আবেদন করেছিলেন মোনালিসা। উপযুক্ত যোগ্যতা না থাকায় তাঁকে ডাকেনি বিশ্ববিদ্যালয়। সূত্রের খবর, তখন পার্থ চট্টোপাধ্যায়ের নাম করে হুঁশিয়ারি দিয়েছিলেন মোনালিসা। বিড়ম্বনায় পড়ে যায় যাদবপুর বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

মোনালিসার বিরুদ্ধে তদন্তে নেমে আরও বিস্ফোরক তথ্য হাতে এসেছে তদন্তকারীদের। জানা যাচ্ছে, মোনালিসা দাস বেশ কয়েক মাস আগে যাদবপুর বিশ্ববিদ্যালয়ে অধ্যাপনা করতে চেয়ে আবেদন করেছিলেন। কিন্তু উপযুক্ত যোগ্যতা না থাকার কারণে, তাঁকে ইন্টারভিউয়ের জন্য ডাকা হয়নি। সূত্রের খবর, মোনালিসা দাস এরপর পার্থ চট্টোপাধ্যায়ের নাম করে কার্যত হুঁশিয়ারি দিয়েছিলেন। এই নিয়ে বিশ্ববিদ্যালয়ে সে সময় তোলপাড় হয়। এই বিষয়টিও খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

নাম প্রকাশে অনিচ্ছুক যাদবপুর বিশ্ববিদ্যালয়ের এক অধ্যাপক বলেন, “আবেদন খারিজ হয়ে যাওয়ার পর মোনালিসা দাস উপরের স্তরের কর্তাদের ফোন করে কার্যত ব্ল্যাকমেইল করেছিলেন। সেসময় তিনি পার্থ চট্টোপাধ্যায়ের নাম নিয়ে হুমকি দিয়েছিলেন। এবং সেটি একাধিকবার।”

মোনালিসা দাস। পার্থ ঘনিষ্ঠ হিসাবে গত দু’দিনে তিনি এখন অতিচর্চিত। নদিয়ার পায়রাডাঙায় তাঁর আদিবাড়ি। আসানসোলের কাজি নজরুল বিশ্ববিদ্যালয়ে বাংলা বিভাগের অধ্যাপিকা তিনি। তাঁর বিরুদ্ধে অভিযোগ, এক্ষেত্রেও নাকি তিনি প্রভাব খাটিয়ে অধ্যাপিকা হয়েছিলেন। আসানসোলের এসবি গড়াই রোডের বরফকল মোড়ের বিবেকানন্দ পল্লিতে একটি বাড়ি ভাড়া নিয়ে থাকেন তিনি। তবে শান্তিনিকেতনেই তাঁর নামে ১০টি বাড়ির হদিশ পেয়েছেন তদন্তকারীরা। যদিও মোনালিসার এক্ষেত্রে বক্তব্য, তাঁর নামে কোনও বাড়ি নেই। সূত্রের খবর, ওই ১০টি বাড়িতে রবিবারই তল্লাশি চালাতে পারে ইডি।  যদিও পার্থর সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে মোনালিসার বক্তব্য, “এক জন শিক্ষকের সঙ্গে এক অভিভাবকের যেমন সম্পর্ক হয়, আমাদেরও তেমন।”