Bus Accident: দশমীর রাতে গতির বলি, বিদ্যাপতি সেতুতে দুই বাসের রেষারেষিতে প্রাণ হারালেন পথচারী, আহত একাধিক

Kolkata Bus accident: বুধবার অর্থাৎ দশমী। পুজোর শেষ দিন। কিন্তু কাতারে-কাতারে যেভাবে মানুষের ভিড় হচ্ছিল তাতে বোঝার উপায় ছিল না যে কাল দশমী।

Bus Accident: দশমীর রাতে গতির বলি, বিদ্যাপতি সেতুতে দুই বাসের রেষারেষিতে প্রাণ হারালেন পথচারী, আহত একাধিক
বাস দুর্ঘটনা (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Oct 06, 2022 | 9:51 AM

কলকাতা: দশমীর দিন দুই বাসের রেষারেষির জেরে প্রাণ গেল এক জনের। আহত একই পরিবারের একাধিক। মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে কলকাতার বিদ্যাপতি সেতুতে।

বুধবার অর্থাৎ দশমী। পুজোর শেষ দিন। কিন্তু কাতারে-কাতারে যেভাবে মানুষের ভিড় হচ্ছিল তাতে বোঝার উপায় ছিল না যে কাল দশমী। সেই রকমই গতকাল ঠাকুর দেখতে বেরিয়েছিলেন একই পরিবারের কয়েকজন সদস্য। তাঁরা বিদ্যাপতি সেতু দিয়ে হেঁটে যাচ্ছিলেন প্রতিমা দর্শনের জন্য।

তখন একই রুটের দু’টি বাসের মধ্যে রেষারেষি চলছিল বলে খবর।  সেই সময় একটি বাস একের পর এক ধাক্কা মারে পথচারীদের। যার জেরে গুরুতর আহত হন একই পরিবারের বেশ কয়েকজন। তাঁদের উদ্ধার করে এনআরএস (NRS) নিয়ে যাওয়া হয়। সেখানে রাত্রি দেড়টা নাগাদ মৃত্যু হয় এক যুবতীর।

মৃতের নাম অদিতি গুপ্ত (১৮)। আহতরা হলেন নীলেশ গুপ্ত (১৬),রাহুল কুমার প্রসাদ (৩০), নন্দিনী প্রসাদ (২৩), ঋষি গুপ্ত (১৫), রোহিত গুপ্ত (18) প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় তাঁদের। অপরদিকে এই ঘটনায় আটক করা হয়েছে ঘাতক বাসটিকে। গ্রেফতার করা হয়েছে দু’জনকে।