Partha Chatterjee in ED Custody LIVE: ফের দুদিনের ইডি হেফাজত পার্থ-অর্পিতার

Partha Chatterjee: গত শনিবার নাকতলার বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে পার্থ চট্টোপাধ্য়ায়কে। বর্তমানে পার্থ চট্টোপাধ্য়ায় ও অর্পিতা মুখোপাধ্যায় রয়েছেন ইডি হেফাজতে।

Partha Chatterjee in ED Custody LIVE: ফের দুদিনের ইডি হেফাজত পার্থ-অর্পিতার
আজ শেষ পার্থ-অর্পিতার ইডি হেফাজত

| Edited By: জয়দীপ দাস

Aug 03, 2022 | 10:43 PM

দুর্নীতির মামলায় গ্রেফতার করা হয়েছে রাজ্যের শিল্পমন্ত্রী তথা প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্য়ায়কে। নিজেদের হেফাজতে রেখে সিজিও কমপ্লেক্সে পার্থ চট্টোপাধ্য়ায় ও অর্পিতা মুখোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদ করা হয়েছে গত ১০ দিন ধরে। বুধবার শেষ হচ্ছে সেই ইডি হেফাজত। এখনও রাজ্যের বিভিন্ন জায়গায় তল্লাশি চালাচ্ছে ইডি।

LIVE NEWS & UPDATES

The liveblog has ended.
  • 03 Aug 2022 07:10 PM (IST)

    পার্থ-অর্পিতার দুদিনের ইডি হেফাজত

    ফের পার্থ-অর্পিতার ২ দিনের ইডি হেফাজতের নির্দেশ দিল আদালত। আগামী ৫ অগস্ট পর্যন্ত দুজনই ইডি হেফাজতে থাকবেন। 

  • 03 Aug 2022 04:48 PM (IST)

    ফের ইডি হেফাজত পার্থ-অর্পিতার

    নিজেদের হেফাজতে নিয়ে ফের জিজ্ঞাসাবাদ করতে চায় ইডি। বুধবার ব্যাঙ্কশাল কোর্টে পেশ করা হয় পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়কে। বিচারপতি পার্থকে আরও ২ দিনের ও অর্পিতাকে আরও ৩ দিনের ইডি হেফাজতের নির্দেশ দিয়েছে।

  • 03 Aug 2022 03:45 PM (IST)

    ব্যাঙ্কশাল কোর্টে পৌঁছলেন পার্থ-অর্পিতা

    জোকা ইএসআই হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার পর ব্যাঙ্কশাল কোর্টে পৌঁছলেন পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়

  • 03 Aug 2022 02:40 PM (IST)

    ইএসআই থেকে বেরনোর সময় কিছু বললেন অর্পিতা

    আদালতে পেশ করার আগে জোকা ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়া হয় পার্থ-অর্পিতাকে। স্বাস্থ্য পরীক্ষার পর সেখান থেকে বেরনোর সময় চেঁচিয়ে কিছু বলতে শোনা যায় অর্পিতাকে। তবে এ দিন পুরোপুরি চুপ করে ছিলেন পার্থ।

  • 03 Aug 2022 01:43 PM (IST)

    'অপা'য় তল্লাশি ইডির

    বোলপুরে পার্থ-অর্পিতার 'অপা' নামের বাড়িতে তল্লাশি চালাচ্ছে ইডি। ইতিমধ্যে সেখানে কেন্দ্রীয় বাহিনীকে সঙ্গে নিয়ে পৌঁছে গিয়েছে ইডি-র টিম। এটি পার্থ ও অর্পিতার যৌথ সম্পত্তি ছিল বলে ইডি সূত্রে খবর। সেই সম্পত্তির নথিও এসেছে ইডির হাতে।

  • 03 Aug 2022 12:32 PM (IST)

    কেন্দ্রীয় বাহিনীর ঘেরাটোপে হাসপাতালে প্রবেশ

    মঙ্গলবারই পার্থকে জুতো ছোড়ার মতো ঘটনা ঘটেছে। তাই বুধবার নিরাপত্তা ছিল অনেক বেশি। কেউ যাতে ধারে-কাছে না ঘেঁষতে পারে, কার্যত সেই ব্যবস্থা করা হয়েছিল। সেই ঘেরাটোপেই জোকা ইএসআই হাসপাতালে প্রবেশ করেন পার্থ ও অর্পিতা। হুইল চেয়ারে নিয়ে যাওয়া হয় পার্থ চট্টোপাধ্যায়কে।

  • 03 Aug 2022 11:36 AM (IST)

    সিজিও কমপ্লেক্স থেকে পার্থ-অর্পিতাকে নিয়ে বেরোল ইডি-র টিম

    ১০ দিনের ইডি হেফাজত শেষ হচ্ছে বুধবার। এ দিন পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়কে আদালতে পেশ করা হবে। তার আগে গাড়ি রওনা হল জোকা ইএসআই হাসপাতালের দিকে।

  • 03 Aug 2022 11:30 AM (IST)

    স্বাস্থ্য পরীক্ষা করা হতে পারে অর্পিতার, তোড়জোড় শুরু জোকা ইএসআই-তে

    পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়কে আদালতে তোলার আগে তাঁদের স্বাস্থ্য পরীক্ষার করা হতে পারে। সে জন্য ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। তারই প্রস্তুতি পর্ব শুরু হয়ে গিয়েছে ইএসআই হাসপাতালে। অতিরিক্ত পুলিশি প্রহরার ব্যবস্থা করা হয়েছে। মঙ্গলবার পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়কে স্বাস্থ্য পরীক্ষা করে নিয়ে যাওয়ার সময় এক মহিলা জুতো ছুড়ে মারেন পার্থ চট্টোপাধ্যায়ের দিকে। এই ধরনের অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে, তার প্রস্তুতি নেওয়া হচ্ছে।

  • 03 Aug 2022 11:25 AM (IST)

    সকালেই শান্তিনিকেতনে পৌঁছেছে ইডি-র টিম

    ইডি-র একদল আধিকারিক রাত থেকেই রয়েছেন শান্তিনিকেতনে। বুধবার সকালে আরও একটি টিম সিজিও কমপ্লেক্স বেরিয়ে যায় বোলপুরে। এ দিন শান্তিনিকেতনে পার্থ ও অর্পিতার সম্পত্তির তল্লাশি হবে বলে সূত্রের খবর। শান্তিনিকেতনে রয়েছে 'অপা' নামে একটি বাড়ি, সেখানেও তল্লাশি চালাতে পারে ইডি।

  • 29 Jul 2022 06:03 PM (IST)

    টেট উত্তীর্ণরাও ভিড় করলেন অভিষেকের অফিসের সামনে

    টেট পরীক্ষায় উত্তীর্ণ মেধা তালিকাভুক্ত চাকরি প্রার্থীরা ক্যামাক স্ট্রিটে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অফিসে গিয়েছেন। তাঁরা আশাবাদী, এসএসসি বঞ্চিতদের নিয়ে যেভাবে বৈঠক করছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক তেমনই তাঁদেরকেও ডেকে পাঠাবেন তিনি। ২০১৪ সালে প্রাথমিকে টেট উত্তীর্ণ হয়েছেন এঁরা। ২০২০ সালে ইন্টারভিউতে পাশ করেন। তারপর থেকে বসেই রয়েছেন। মোট ৭০ জন এসেছেন। বঞ্চিত হয়ে রয়েছেন প্রায় ৯ হাজার।

  • 29 Jul 2022 03:55 PM (IST)

    হাসপাতাল থেকে বেরনোর সময় পার্থ বললেন, 'সিদ্ধান্ত ঠিক'

    বৃহস্পতিবারই দলের সব পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে পার্থ চট্টোপাধ্যায়কে। তিনি আর রাজ্যের মন্ত্রীও নন। এই ঘটনার পর শুক্রবার স্বাস্থ্য পরীক্ষা শেষে পার্থ বললেন, 'মমতা বন্দ্যোপাধ্য়ায়ের সিদ্ধান্ত ঠিক।'

  • 29 Jul 2022 02:20 PM (IST)

    অর্পিতা শুধু বললেন, 'আর পারছি না'

    হাসপাতাল থেকে বের করার সময়ও তাঁর চোখে জল দেখা যায়। কাঁদতে কাঁদতেই গাড়িতে ওঠেন তিনি। সংবাদমাধ্যমের প্রশ্নের মুখে তাঁকে শুধু বলতে শোনা যায়, 'আর পারছি না, আর পারছি না।'

  • 29 Jul 2022 02:07 PM (IST)

    জোকা ইএসআই থেকে বেরলেন পার্থ

    স্বাস্থ্য পরীক্ষার পর জোকা ইএসআই হাসপাতাল থেকে বের করা হল পার্থ ও অর্পিতাকে। পার্থ চট্টোপাধ্যায় কিছু বলার চেষ্টা করলেও মুখ খুললেন না অর্পিতা মুখোপাধ্য়ায়।

  • 29 Jul 2022 01:18 PM (IST)

    ষড়যন্ত্রের কথা বললেন পার্থ

    জোকা ইএসআই হাসপাতালের বাইরে পার্থ

    জোকা ইএসআই হাসপাতালে প্রবেশ করার সময় পার্থ চট্টোপাধ্যায় বললেন, 'আমি ষড়যন্ত্রের শিকার।' গাড়ি থেকে নামিয়ে যখন তাঁকে হুইল চেয়ারে করে নিয়ে যাওয়া হচ্ছিল, সেই সময় সংবাদমাধ্যমের প্রশ্নের মুখে এমনটাই বলেন তিনি।

  • 29 Jul 2022 12:26 PM (IST)

    হাসপাতালে নিয়ে যাওয়ার পথে কান্নায় ভেঙে পড়লেন অর্পিতা

    Arpita Mukherjee lost her sense while crying at Joka ESI Hospital gate

    কান্নায় ভেঙে পড়লেন অর্পিতা

    স্বাস্থ্য পরীক্ষার জন্য শুক্রবার জোকা ইএসআই-তে নিয়ে যাওয়া হচ্ছে পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়কে। গাড়িতে এ দিন কান্নায় ভেঙে পড়েন অর্পিতা। TV9 বাংলার প্রশ্নের মুখে প্রথমে ফুঁপিয়ে কেঁদে ফেলেন তিনি। পরে হাসপাতালের সামনে গাড়ি থেকে নামার সময় কান্নায় ভেঙে পড়েন তিনি। কার্যত পড়ে যান। তাঁরে হুইল চেয়ারে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

  • 28 Jul 2022 06:20 PM (IST)

    দলের সব পদ থেকে সরানো হল পার্থকে

    তৃণমূলের শৃঙ্খলা রক্ষা কমিটির বৈঠকের পর অভিষেক বন্দ্যোপাধ্য়ায় সাংবাদিক বৈঠকে জানালেন, দলের সব পদ থেকে অব্যাহতি দেওয়া হল পার্থ চট্টোপাধ্য়ায়কে। দলের মোট পাঁচ পদ ছিল পার্থর হাতে। সব পদ থেকেই সরানো হল তাঁকে।

  • 28 Jul 2022 04:44 PM (IST)

    আর মন্ত্রী নন পার্থ চট্টোপাধ্যায়

    গত ৬ দিন ধরে ইডি হেফাজতে রয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। এবার তাঁকে সরানো হল মন্ত্রিত্ব থেকে। বৃহস্পতিবার মন্ত্রিসভার বৈঠকের পর এই সিদ্ধান্তের কথা জানানো হয়েছে। তিন দফতর ছিল তাঁর হাতে। এবার তিনটি দফতরেরই দায়িত্ব নেবেন মুখ্য়মন্ত্রী মমতা।

  • 28 Jul 2022 03:45 PM (IST)

    এসএসসি আন্দোলনকারীদের সঙ্গে কথা বলবেন অভিষেক

    নিয়োগ দুর্নীতি মামলায় ইডি গ্রেফতার করেছে প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্য়ায়কে। বর্তমানে তাঁর জিজ্ঞাসাবাদ চলছে। এরই মধ্যে এসএসসি আন্দোলনকারীদের সঙ্গে বৈঠকে বসতে চলেছেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। শুক্রবারই বৈঠকে বসেছেন তিনি।

  • 28 Jul 2022 03:29 PM (IST)

    পার্থ-র অপসারণের দাবিতে বিজেপির মিছিল

    পার্থ-র অপসারণের দাবিতে বিজেপির মিছিল

    রাজপথে বড়সড় মিছিল। পার্থ চট্টোপাধ্য়ায়ের অপসারণের দাবিতে পথে নামলেন সুকান্ত মজুমদার, রাহুল সিনহা সহ বঙ্গ বিজেপি নেতারা। কলেজ স্ট্রিট থেকে ধর্মতলা পর্যন্ত এগোচ্ছে মিছিল।

  • 28 Jul 2022 02:16 PM (IST)

    অর্পিতাকে চিনতেন না সৌগত!

    বেলঘরিয়ায় যে ফ্ল্যাট থেকে নতুন করে টাকা উদ্ধার হয়েছে, সেখানে নাকি আসতে দেখা যেত তৃণমূল সাংসদ সৌগত রায়কে। সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে সেই ছবি। TV9 বাংলার মুখোমুখি হয়ে সৌগত রায় জানিয়েছেন, তিনি অর্পিতাকে চিনতেন না।

  • 28 Jul 2022 02:14 PM (IST)

    আজই বৈঠকে বসছে তৃণমূল

    বৃহস্পতিবার বিকেলে বৈঠকে বসছে তৃণমূলের শৃঙ্খলা-রক্ষা কমিটি। এ দিন পার্থ চট্টোপাধ্যায়কে দলীয় পদ থেকে সরানোর ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হতে পারে বলে মনে করছে রাজনৈতিক মহল।

  • 28 Jul 2022 12:48 AM (IST)

    ১৪ ঘণ্টা ৪৫ মিনিট পর ইডি-র দফতর থেকে বেরলেন মানিক ভট্টাচার্য

    সিজিও কমপ্লেক্সে ইডির দফতরে ঢুকেছিলেন সকাল পৌনে দশটায়। সময় বয়ে গিয়েছে। কিন্তু, কয়েক ঘণ্টা কেটে গেলেও বাইরে আসেননি পশ্চিমবঙ্গ প্রাথমিক শিক্ষা পর্ষদের প্রাক্তন চেয়ারম্যান মানিক ভট্টাচার্য। তাঁকে নিয়ে জোর জল্পনা শুরু হয়। অবশেষে ১৪ ঘণ্টা ৪৫ মিনিট পর ইডির দফতর থেকে বেরন তিনি। আর বেরিয়েই নিজের গাড়িতে উঠে বসলেন। সামনের সিটে বসে বেরিয়ে গেলেন। কারও কোনও প্রশ্নের উত্তর দিলেন না।

  • 27 Jul 2022 11:31 PM (IST)

    কড়া প্রতিক্রিয়া বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের

  • 27 Jul 2022 11:05 PM (IST)

    আরবিআইয়ের পক্ষ থেকে পাঠানো হল ট্রাক

    এ যেন টালিগঞ্জেরই প্রতিচ্ছবি। আরবিআইয়ের পক্ষ থেকে বেলঘরিয়ায় পাঠানো হল ট্রাক-ট্রাঙ্ক। এখনও চলছে গণনা প্রক্রিয়া।

  • 27 Jul 2022 11:03 PM (IST)

    কড়া প্রতিক্রিয়া দিলীপের

  • 27 Jul 2022 10:48 PM (IST)

    যে ছবি দেখা যাচ্ছে, তা গভীর উদ্বেগের এবং মাথা হেঁট করে দেওযার মতো : কুণাল

    এদিনের টাকা উদ্ধারের পর তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ বলেন, "যে ছবি দেখা যাচ্ছে, তা গভীর উদ্বেগের এবং মাথা হেঁট করে দেওযার মতো। এই ধরনের কাণ্ড যে বা যাঁরা ঘটিয়েছেন, তাঁদের ন্যূনতম সংস্রব যদি প্রমাণিত হয় বা যদি ইডি তথ্যপ্রমাণ সহ আদালতে পেশ করে, তাহলে দল যথাযথ ব্যবস্থা নেবে।"

  • 27 Jul 2022 10:32 PM (IST)

    উদ্ধার ৪২ কোটির বেশি

    জোরদকমে চলছে টাকা গোনার কাজ। এখনও পর্যন্ত উদ্ধার ৪২ কোটির বেশি টাকা।

  • 27 Jul 2022 10:12 PM (IST)

    বেলঘরিয়া থেকে উদ্ধার টাকার পরিমাণ ৩০ কোটি ছুঁই ছুঁই : সূত্র

    সূত্রের খবর, বেলঘরিয়া থেকে উদ্ধার টাকার পরিমাণ ৩০ কোটি। ২ দিনের উদ্ধার ৫০ কোটির বেশি টাকা।

  • 27 Jul 2022 10:08 PM (IST)

    ফের উদ্ধার ২০ কোটি টাকার বেশি

    অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাট থেকে উদ্ধার ২০ কোটি টাকার বেশি। এখনও চলছে গণনা। উদ্ধার হয়েছে ৩ কেজি সোনার বার, খবর সূত্রের।

  • 27 Jul 2022 08:19 PM (IST)

    অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাট থেকে উদ্ধার কোটি কোটি টাকা

    বুধবার অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাটের তালা ভেঙে ঢোকে ইডি। সেখান থেকে বিপুল টাকা উদ্ধার হয়েছে বলে সূত্রের খবর। উদ্ধার হয়েছে গোল্ডবার, অনেক দলিল।

  • 27 Jul 2022 06:36 PM (IST)

    বেলঘড়িয়ার ফ্ল্যাট থেকে উদ্ধার টাকা

    অর্পিতার বেলঘড়িয়ার ফ্ল্যাট থেকে উদ্ধার হল টাকা। বুধবার দিনভর তল্লাশি চলেছে ওই আবাসনে। কত টাকা মিলেছে, তা এখনও স্পষ্ট নয়। তল্লাশি চলছে এখনও।

  • 27 Jul 2022 03:48 PM (IST)

    শিক্ষক নিয়োগে দুর্নীতির প্রতিবাদে পথে বামেরা

    ৫০০ দিনে পড়ল চাকরি প্রার্থীদের আন্দোলন। ধর্না মঞ্চে পৌঁছলেন বাম নেতারা। আন্দোলনকারীদের পাশে দাঁড়ালেন বিমান বসু, সূর্যকান্ত মিশ্র, মহম্মদ সেলিম প্রমুখ। একদিকে হাওড়ায়, অন্যদিকে মেয়ো রোডে পথে নেমেছেন বামেরা। তাঁদের স্লোগান 'চোর ধর, জেলে ভর'।

  • 27 Jul 2022 02:32 PM (IST)

    হুইল চেয়ারে বেরলেন পার্থ

    সকালে গাড়ি থেকে নেমে পার্থ চট্টোপাধ্যায় হেঁটেই প্রবেশ করেছিলেন হাসপাতালে। কয়েক ঘণ্টা স্বাস্থ্য় পরীক্ষার পর সেখান থেকে বের করে আনা হয় পার্থকে। বেরনোর সময় হুইল চেয়ারে বসে থাকতে দেখা যায় তাঁকে। কী কারণে হেঁটে বেরতে পারলেন না তিনি, তা স্পষ্ট নয়। তাঁর শারীরিক অবস্থার কোনও অবনতি হয়েছে কি না, তা জানা যায়নি।

  • 27 Jul 2022 01:16 PM (IST)

    বালিগঞ্জের তিন তলা বাংলোয় ইডি আধিকারিকরা

    বেলঘড়িয়ার পর বালিগঞ্জ। বুধবার সকালে বালিগঞ্জের একটি বিলাসবহুল বাংলোতে পৌঁছলেন ইডি-র অন্তত ৭-৮ জন আধিকারিক। তিন তলা বাংলোটি বাইরে থেকে দেখে বোঝা যাচ্ছে তার ভিতরে কেউ বাস করেন।

  • 27 Jul 2022 12:16 PM (IST)

    বেলঘড়িয়ায় অর্পিতার ফ্ল্যাটে ইডি

    এবার বেলঘড়িয়ায় অর্পিতা মুখোপাধ্য়ায়ের ফ্ল্যাটে পৌঁছল ইডি-র টিম। ১৫ জন আধিকারিকের একটি টিম পৌঁছেছে সেখানে। আবাসনে মোট দুটি ফ্ল্যাট রয়েছে অর্পিতার। সেই ফ্ল্যাটের ভিতরে প্রবেশ করে তল্লাশি চালানো হচ্ছে।

  • 27 Jul 2022 11:53 AM (IST)

    বারাসতের শাড়ি দোকান সহ ৬ জায়গায় যাচ্ছে ইডি

    হাসপাতালে পার্থ-অর্পিতার স্বাস্থ্য পরীক্ষা হচ্ছে। অন্যদিকে শহরের ৬ জায়গায় তল্লাশি চালাতে বেরিয়ে পড়লেন ইডি আধিকারিকেরা। সূত্রের খবর, বারাসতের একটি শাড়ি দোকান, গড়িয়াহাটের একটি দোকান সহ মোট ৬ জায়গায় তল্লাশি চালানো হবে। অর্পিতা বা পার্থকে জেরা করে যে সব তথ্য সামনে এসেছে, তার ভিত্তিতেই এই তল্লাশি চালানো হবে বলে জানা গিয়েছে।

  • 27 Jul 2022 11:36 AM (IST)

    জোকায় পৌঁছলেন পার্থ-অর্পিতা

    পার্থ চট্টোপাধ্যায়ের বেশ কিছু শারীরিক সমস্যা রয়েছে। মঙ্গলবার রাতেই তাঁর শ্বাসকষ্টের সমস্যার জন্য নেবুলাইজার চেয়ে পাঠানো হয় আইনজীবীর কাছে। বুধবার ইএসআই হাসপাতালে তাঁর স্বাস্থ্য পরীক্ষা হবে। মন্ত্রীকে গাড়ি থেকে নামিয়ে হাসপাতালের ভিতরে নিয়ে যাওয়ার ছবি দেখা গিয়েছে। হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে অর্পিতা মুখোপাধ্যায়কেও।

  • 27 Jul 2022 11:02 AM (IST)

    পার্থ-র মন্ত্রিত্ব নিয়ে বাড়ছে জল্পনা

    পার্থ চট্টোপাধ্যায়ের মন্ত্রিত্ব নিয়ে তৈরি হয়েছে জল্পনা। বৃহস্পতিবার রয়েছে মন্ত্রিসভার বৈঠক। সেখানে পার্থ-র হাতে থাকা শিল্প দফতর নিয়ে আলোচনা হতে পারে। শিল্প দফতরের দায়িত্ব কার হাতে যাবে, তা নিয়েই মন্ত্রিসভায় আলোচনা হবে বলে মনে করা হচ্ছে।

  • 27 Jul 2022 10:58 AM (IST)

    পার্থ-অর্পিতার স্বাস্থ্য পরীক্ষা করতে নিয়ে যাওয়া হচ্ছে জোকায়

    আদালত নির্দেশ দিয়েছে ইডি হেফাজতে থাকাকালীন ৪৮ ঘণ্টা অন্তর স্বাস্থ্য পরীক্ষা করতে হবে পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্য়ায়ের। সেই মতো বুধবার সকালে তাঁদের নিয়ে যাওয়া হচ্ছে জোকা ইএসআই হাসপাতালে। সেখানে চিকিৎসকেরা পরীক্ষা করবেন।

Published On - Jul 27,2022 10:48 AM

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla