Kuntal Ghosh on Partha: টাকা নিতেন পার্থ! জেরায় স্বীকার করে নিয়েছেন কুন্তল: সূত্র

Kuntal Ghosh on Partha: দিন কয়েক আগেই নিয়োগ দুর্নীতিতে গ্রেফতার হয়েছেন কুন্তল ঘোষ। বর্তমানে ইডি হেফাজতে রয়েছেন তিনি।

Kuntal Ghosh on Partha: টাকা নিতেন পার্থ! জেরায় স্বীকার করে নিয়েছেন কুন্তল: সূত্র
ফাইল ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 26, 2023 | 11:21 PM

কলকাতা: ধরা পড়ার পর থেকেই চক্রান্তের কথা শোনা যাচ্ছে হুগলির তৃণমূল যুব নেতা কুন্তল ঘোষের (Kuntal Ghosh) মুখে। প্রথমে তাপস মণ্ডলের (Tapas Mondal) বিরুদ্ধে চক্রান্তের অভিযোগ তুলেছেন তিনি। পরে সংবাদমাধ্যমের সামনে তাঁকে বলতে শোনা গিয়েছে, ‘আসল মাথারা ধরা পড়বে।’ কে আসল মাথা? কেই বা তাঁর বিরুদ্ধে চক্রান্ত করছেন? এ সব নিয়ে জল্পনা তুঙ্গে, তখন শোনা যাচ্ছে ইডি (ED)-কে নাকি প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের নাম বলে দিয়েছেন কুন্তল। পার্থ যে টাকা নিতেন, সে কথা এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের জেরায় কুন্তল স্বীকার করেছেন বলে সূত্রের খবর। শুধু তাই নয়, তাঁর বিরুদ্ধে যে ৩০ কোটি টাকা নেওয়ার অভিযোগ উঠেছে, সেই টাকা হিসেবও নাকি তাঁর কাছ থেকে বুঝে নিচ্ছেন ইডি আধিকারিকেরা।

বুধবার বিধাননগর হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করাতে যাওয়ার সময় বিস্ফোরক দাবি করেন তৃণমূলের যুবনেতা কুন্তল ঘোষ। তিনি বলেন, ‘তদন্ত হলে সব ফাঁস হবে, আসল মাথারা ধরা পড়বে।’ তিনি আরও বলেছেন, ‘ঠিক সময়ে দেখতে পাবেন কে দোষী আর কে নির্দোষ। চক্রান্ত হয়েছে। সব থেকে বড় চক্রান্ত।’ সূত্রের খবর, এবার সেই কুন্তলই বলে দিয়েছেন পার্থর হাতে গিয়েছে চাকরি চুরির টাকা। কোন প্রার্থীর কাছ থেকে কবে, কত টাকা নেওয়া হয়েছে, সেই হিসেব দিতে বলা হয়েছে কুন্তলকে।

গত কয়েকদিন কুন্তলের পাশাপাশি জিজ্ঞাসাবাদ করা হয়েছে আর এক যুব নেতা শান্তনু বন্দ্যোপাধ্যায় ও মানিক ভট্টাচার্য ঘনিষ্ঠ তাপস মণ্ডলকেও। তাপস মণ্ডলই প্রথম কুন্তলের নাম সামনে এনেছিলেন। বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের দাবি, তিনি শুনেছেন শান্তনু বন্দ্যোপাধ্যায় বিজেপি নেতাদের ধরে বাঁচার চেষ্টা করছেন। সেটা সম্ভব নয় বলে সাফ বার্তা দিয়েছেন তিনি।