বেহালায় শোভন-বৈশাখীর রোড শো, পালটা মিছিলে ‘নবদম্পতি’ খোঁচা রত্নার

জনসভা থেকে শোভনকে বলতে শোনা যায়, বৈশাখী সঙ্গে ছিল বলেই আমি বেহালা এসেছি। তবে শোভন কি নিজে বেহালা পূর্ব আসন থেকেই দাঁড়াবেন? তাঁর জবাব, "সেই সিদ্ধান্ত দলের সর্বোচ্চ নেতৃত্বই নেবে।"

বেহালায় শোভন-বৈশাখীর রোড শো, পালটা মিছিলে 'নবদম্পতি' খোঁচা রত্নার
ফাইল চিত্র

কলকাতা: একই দিনে মিছিলের পালটা মিছিলে রাজনৈতিক উত্তাপ বৃদ্ধি পেল বেহালার। প্রথমে তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের নেতৃত্বে শাসকদলের রোড শো বের হয়। এর কিছুক্ষণ পরেই বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে নিয়ে নামেন বিজেপি নেতা শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee)। মিছিল শেষে বৈশাখী জানিয়ে দেন, বিজেপি চাইলে নিজের কেন্দ্র পূর্ব বর্ধমান বিধানসভা আসন থেকেই লড়বেন শোভন। এবং সেখানে তিনি জিতবেন বলেও বিশ্বাস করে বৈশাখী। অন্যদিকে তৃণমূলের কর্মসূচিতে শামিল হয়ে রত্না চট্টোপাধ্যায়কে (Ratna Chatterjee) বলতে শোনা যায়, “ওদের দেখে বেহালার মানুষ হাসছেন।”

রোড শো শেষে একটি জনসভায় অংশ নেন শোভন-বৈশাখী। মিছিল ছিল বেহালার ১৪ নম্বর ওয়ার্ড থেকে ঠাকুরপুকুর পর্যন্ত। সেই জনসভা থেকেই বৈশাখী জানিয়ে দেন, বিজেপি টিকিট দিলে আসন্ন বিধানসভা নির্বাচনে বেহালা পূর্ব বিধানসভা আসন থেকেই লড়বেন শোভন চট্টোপাধ্যায়। তাঁর আরও দাবি, “শোভন চট্টোপাধ্যায় ওই আসনে দাঁড়ালে বিজেপিই জিতবে।”

শোভনকে আধুনিক বেহালার ‘রূপকার’ বলেও আখ্যা দিতে শোনা যায় বৈশাখীকে। জনসভা থেকে শোভনকে বলতে শোনা যায়, বৈশাখী সঙ্গে ছিল বলেই আমি বেহালা এসেছি। তবে শোভন কি নিজে বেহালা পূর্ব আসন থেকেই দাঁড়াবেন? তাঁর জবাব, “সেই সিদ্ধান্ত দলের সর্বোচ্চ নেতৃত্বই নেবে।” বিজেপির কলকাতা জ়োনের পর্যবেক্ষক-সহ তাঁর বান্ধবীর মিছিলে এদিন জনসমাগম ছিল চোখে পড়ার মতো।

আরও পড়ুন: ‘চাই ৪৪ আসন’, আব্বাসের আবদার মেটাতে আলোচনা চান বিমান

তবে বিজেপির মিছিলের আগেই শোভন-জায়া রত্না কড়া বাক্যবাণে বিদ্ধ করেন এই যুগলকে। বৈশাখীকে কটাক্ষ করে তিনি বলেন, “শোভনের হাত ধরে আসছেন বলে মানুষ ওঁকে কিছু বলছেন না। গয়না ও মুখে মেকআপ দিয়ে ওঁরা এখন নবদম্পতি সেজে ঘুরছেন। বেহালাও এসেছেন। এসব দেখে মানুষ হাসছেন। সাড়ে তিন বছর বেহালার দিকে না তাকিয়ে এখন উনি এসেছেন। মানুষ এসব মেনে নেবে না।”

আরও পড়ুন: ‘দেউলিয়া তৃণমূলের জুতোর মালা আমাদের জন্য আশীর্বাদ’, সুর চড়ছে রাজীবের

Click on your DTH Provider to Add TV9 Bangla