Suicide Case: সকালেও বেরিয়ে ছিলেন ব্যবসার কাজে, রাতে আত্মঘাতী তৃণমূলের বরো চেয়ারম্যানের ছেলে

TMC leader's son death: পিন্টু শীল মূলত বাবার ব্যবসা দেখতেন বলেই জানা গিয়েছে। ছেলের কী এমন হয়েছিল, বুঝতে পারছেন না বাবা।

Suicide Case: সকালেও বেরিয়ে ছিলেন ব্যবসার কাজে, রাতে আত্মঘাতী তৃণমূলের বরো চেয়ারম্যানের ছেলে
আত্মঘাতী পিন্টু শীল
Follow Us:
| Edited By: | Updated on: Sep 11, 2022 | 10:55 AM

কলকাতা : আত্মঘাতী তৃণমূল নেতার ছেলে। কলকাতার গার্ডেন রিচের ঘটনা। শনিবার রাতে তৃণমূলের বরো চেয়ারম্যান রঞ্জিত শীলের ছেলে পিন্টু শীলের ঝুলন্ত দেহ উদ্ধার হয়।পরে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে, চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। ছেলের এমন মৃত্যুতে হতবাক তৃণমূল নেতা। কী ভাবে এমন ঘটনা ঘটল, তা বুঝে উঠতে পারছেন না তিনি ও তাঁর পরিবার। পুলিশের প্রাথমিক অনুমান আত্মঘাতী হয়েছেন পিন্টু। তাঁর দেহ ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রঞ্জিত শীলের বড় ছেলে পিন্টু শীল শনিবার রাতে তাঁর নিজের ফ্ল্যাটে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হন। রাতেই ওই পিন্টুর স্ত্রী ফোন করে তাঁর শ্বশুর রঞ্জিত শীলকে ঘটনার কথা জানান। সঙ্গে সঙ্গে ছুটে যান পরিবারের অন্যান্যরা। পিন্টুকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় সিএমআরআই হাসপাতালে। সেখানে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর আসল কারণ জানা যাবে বলে মনে করা হচ্ছে।

রঞ্জিত শীল জানিয়েছেন, ছেলের আকস্মিক মৃত্যুতে তিনি অবাক। পিন্টু বাবার ব্যবসা দেখাশোনা করতেন বলে জানা গিয়েছে। রাজনীতিতে তেমন সক্রিয় ছিলেন না বলেই জানা যায়। রঞ্জিত শীল জানান, শনিবার সকালেও তাঁর ব্যবসার বেশ কিছু কাজে গিয়েছিলেন পিন্টু। তখন ছেলের সঙ্গে কথাও হয়। সেই অর্থে কোনও অস্বাভাবিক আচরণ চোখে পড়েনি বলেই জানিয়েছেন তিনি। বছর কয়েক আগে বিয়ে হয় পিন্টুর। বিয়ের পর থেকে আলাদা ফ্ল্যাটেই থাকতেন তিনি ও তাঁর স্ত্রী। কোনও পারিবারিক অশান্তির কথাও সামনে আসেনি। কোনও কারণে মানসিক অবসাদে ভুগছিলেন কি না, তা পরিবারের অন্যান্য সদস্যদের জানা নেই। তবে আচমকা এই আত্মহত্যার ঘটনায় স্তব্ধ পরিবার পরিজন।