Partha Chatterjee : নৈশভোজে অমিত, পরদিন ফিরহাদের পাশে সৌরভ, রাজনীতি দেখছেন না পার্থ

Partha Chatterjee : সৌরভ গঙ্গোপাধ্যায় ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর ছেলে জয় শাহ বিসিসিআই সচিব। এই অবস্থায় সৌরভের বাড়িতে বিজেপির একাধিক নেতাকে নিয়ে অমিত শাহর নৈশভোজ ঘিরে রাজনৈতিক মহলে জোর আলোচনা শুরু হয়েছে।

Partha Chatterjee : নৈশভোজে অমিত, পরদিন ফিরহাদের পাশে সৌরভ, রাজনীতি দেখছেন না পার্থ
গতকাল সৌরভের বাড়িতে নৈশভোজ সারেন অমিত শাহ
Follow Us:
| Edited By: | Updated on: May 07, 2022 | 8:38 PM

বেহালা : কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী তাঁর বাড়িতে নৈশভোজ করেছেন। ২৪ ঘণ্টার মধ্যেই আজ বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালের উদ্বোধনী অনুষ্ঠানে একই মঞ্চে দেখা গেল কলকাতার মহানাগরিক ফিরহাদ হাকিম ও সস্ত্রীক সৌরভ গাঙ্গুলিকে। ২৪ ঘণ্টার মধ্যে দেশের যুযুধান দুই রাজনৈতিক দলের দুই নেতার সঙ্গে সৌরভের “সাক্ষাৎ’। যা ঘিরে রাজনৈতিক মহলে জোর জল্পনা শুরু হয়েছে। তবে এর মধ্যে কোনও রাজনীতি দেখছেন না রাজ্যের মন্ত্রী তথা তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)। সৌরভ সামাজিকতা পালন করেছেন বলে মন্তব্য করেন তিনি।

আজ বেহালা পশ্চিম এমএলএ কাপের উদ্বোধন হয় ঠাকুরপুকুর কাঠগোলার মাঠে। বল মেরে খেলার উদ্বোধন করলেন পার্থ চট্টোপাধ্যায়। ছিলেন বেহালা পূর্বের তৃণমূল বিধায়ক রত্না চট্টোপাধ্যায়, প্রাক্তন ফুটবলার রহিম নবী। আগামী একমাস এই ফুটবল টুর্নামেন্ট হবে।

খেলার উদ্বোধন করতে এসে গ্যাসের মূল্যবৃদ্ধি থেকে সৌরভের বাড়িতে অমিত শাহ, সব প্রশ্নের জবাব দিলেন পার্থ চট্টোপাধ্যায়। রান্নার গ্যাসের মূল্যবৃদ্ধি নিয়ে তিনি বলেন, “যতদিন মোদি সরকার থাকবে ততদিন গৃহস্থের হেঁসেলে আগুন জ্বলবে। পেট্রোল-ডিজেলের দাম বৃদ্ধি পাচ্ছে, সেরকমই গ্যাসের দাম বাড়ছে। ফলে জিনিসের দাম বৃদ্ধি হচ্ছে।”

রাজ্যে ২ দিনের সফরে এসে গতকাল সৌরভের বাড়িতে নৈশভোজ সারেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এরপর আজ একই মঞ্চে ফিরহাদ হাকিম এবং সৌরভ গাঙ্গুলিকে দেখা যায়। এই নিয়ে পার্থ চট্টোপাধ্যায় বলেন, “কেউ যদি কারও বাড়িতে আমন্ত্রিত হয়, তাতে রাজনীতি দেখার কী আছে। অমিত শাহ নৈশভোজ করার পরদিন ফিরহাদ হাকিমের সঙ্গে একমঞ্চে সৌরভকে দেখা যাওয়ায় কেউ যদি রাজনীতি করতে চায় করবে। কালকে খাওয়ালেন আর আজ অন্য মঞ্চে গেলেন, তা নিয়ে কৌতুকের কিছু নেই। সামাজিকতা পালন করেছেন সৌরভ।”

Sourav Ganguly

এক বেসরকারি হাসপাতালের উদ্বোধনী অনুষ্ঠানে একই মঞ্চে দেখা গেল কলকাতার মহানাগরিক ফিরহাদ হাকিম ও সস্ত্রীক সৌরভ গাঙ্গুলিকে

ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের দলবদল নিয়ে জল্পনা ক্রমশ বাড়ছে। অর্জুন সিং তৃণমূলে যোগ দিতে চাইলে নেওয়া হবে কি না, এই প্রশ্নের উত্তরে পার্থ চট্টোপাধ্যায় বলেন, উনি যদি আসতে চান, তখন সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস সিদ্ধান্ত নেবে।