IPL 2022: মদ্যপ সতীর্থ ব্যালকনি থেকে ঠেলে ফেলে দিচ্ছিলেন কাকে? উঠে এল আইপিএলের অবাক করা ঘটনা

এক মদ্যপ টিমমেটের পাল্লায় পড়েছিলেন তিনি। মুম্বই ইন্ডিয়ান্সের ওই ক্রিকেটারকে টেনে ব্যালকনিতে নিয়ে যাওয়া হয়। পরিস্থিতি এমন হয় যে, প্রায় পড়েই যাচ্ছিলেন ব্যালকনি থেকে। ২০১৩ সালের আইপিএলে অল্পের জন্য কে বেঁচে ফিরেছিলেন?

IPL 2022: মদ্যপ সতীর্থ ব্যালকনি থেকে ঠেলে ফেলে দিচ্ছিলেন কাকে? উঠে এল আইপিএলের অবাক করা ঘটনা
যুজবেন্দ্র চাহাল। ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Apr 08, 2022 | 3:02 PM

মুম্বই: আইপিএল (IPL 2022) বিশ্বের সেরা ফ্র্যাঞ্চাইজি লিগ। দেশ-বিদেশের সেরা ক্রিকেটাররা এতে অংশ নেন। সাফল্য পেলে তো কথাই নয়। রাতারাতি জনপ্রিয় হয়ে যাওয়া যায়। আইপিএল এক দিকে যদি স্মৃতিতে ভরিয়ে দেয়, অন্য দিকে কিছু খারাপ অভিজ্ঞতাও থাকে। সে সব কখনও সখনও উঠে আসে। যেমন যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal) শুনিয়েছেন তাঁর আইপিএল কেরিয়ারের অন্যতম খারাপ স্মৃতি। রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) হয়েই কেরিয়ার শুরু করেছিলেন লেগস্পিনার। মুম্বই ইন্ডিয়ান্সে যোগ দেন পরের বছর। তবে সাফল্য পেয়েছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে এসে। আবার এই মরসুমে চাহাল ফিরে এসেছেন রাজস্থানেই। চাহালের গল্প অবশ্য মুম্বইয়ে থাকাকালীন। রবিচন্দ্রন অশ্বিনকে দেওয়া সাক্ষাৎকারে বেশ অবাক করার মতো ঘটনা শুনিয়েছেন ভারতীয় টিমের লেগস্পিনার।

সব টিমই এখন ক্রিকেটারদের নেওয়া নানা স্বাদের সাক্ষাৎকার সোশ্যাল মিডিয়ায় দিচ্ছে। রাজস্থানে ফেরা নিয়ে অশ্বিন ও করুণ নায়ারের সঙ্গে আড্ডা মারতে গিয়ে ২০১৩ সালের গল্প বলেছেন চাহাল। তখন রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্সে খেলতেন। এক মদ্যপ টিমমেটের পাল্লায় পড়েছিলেন তিনি। ম্যাচ জেতার পর টিমের পার্টিতে যিনি জাপটে ধরেছিলেন চাহালকে। তাঁকে সোজা নিয়ে যান ১৫ তলার ব্যালকনিতে। কী ঘটেছিল সে দিন?

চাহাল বলেছেন, ‘এই ঘটনাটা আমি কখনও বলিনি। ২০১৩ সালে মুম্বইয়ে হয়ে আইপিএল খেলছি। বেঙ্গালুরুতে একটা ম্যাচ ছিল আমাদের। ম্যাচের পর পার্টি ছিল। ওই পার্টিতে এক প্লেয়ার প্রচুর মদ্যপান করেছিল। ওই প্লেয়ার কে, তার নাম বলতে চাই না। তবে প্রচুর মদ্যপান করা ওই প্লেয়ার অনেকক্ষণ আমার দিকে তাকিয়েছিল। তার পর আমাকে ডেকে বাইরে নিয়ে যায়। সেখান থেকে জোর করেই ব্যালকনিতে নিয়ে যায়। ওখানে নিয়ে গিয়ে কার্যত একেবারে ব্যালকনির ধারে নিয়ে যায়।’

৩১ বছরের লেগস্পিনার এই আইপিএলে এখনও ৭ উইকেট পেয়েছেন। সেই চাহাল যে গল্প বলেছেন, তার অর্থ হল, ১৫ তলার ব্যালকনি থেকে প্রায় পড়েই যাচ্ছিলেন তিনি। ‘পিছন থেকে আমার হাতটা জাপ্টে ধরেছিল। এমন পরিস্থিতি হয়েছিল, আমি ক্রমশ নিজের নিয়ন্ত্রণ হারাচ্ছিলাম। হঠাৎ করেই ওখানে পৌঁছয় বেশ কিছু লোকজন। তারাই পরিস্থিতিটা সামলে দেয়। ঘটনার জেরে আমি প্রায় অজ্ঞান হয়ে যাই। ওরাই আমাকে জল এনে দেয়। এটুকু বলতে পারি, আমি অল্পের জন্য বেঁচে যাই। যদি একটু এদিক-ওদিক হত, ব্যালকনি থেকে পড়েই যেতাম।’

আরও পড়ুন: ATK Mohun Bagan: আচমকাই মোহনবাগান মাঠে ফেরান্দো