Attack on Student: পিছন থেকে এসে পাড়ার ছেলের ভয়ঙ্কর কাণ্ড, থরথর করে কাঁপছে কলেজ ছাত্রী, রক্ত জামায়…

Dinhata: ওই ছাত্রী বিএ তৃতীয় বর্ষের ছাত্রী। শুক্রবার দুপুরের পর কলেজ থেকে বাড়ি ফিরছিলেন তিনি। বাড়ির কাছাকাছি এলাকায় ঘটনাটি ঘটে।

Attack on Student: পিছন থেকে এসে পাড়ার ছেলের ভয়ঙ্কর কাণ্ড, থরথর করে কাঁপছে কলেজ ছাত্রী, রক্ত জামায়...
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: May 27, 2022 | 10:38 PM

কোচবিহার: কলেজ থেকে ফিরছিলেন ছাত্রী। আচমকাই পিছন থেকে একজন এসে চেপে ধরেন। গলার উপর কী যেন একটা ধারাল কিছু চালিয়ে দেন। কিছু বোঝার আগেই ফিনকি দিয়ে ছোটে রক্ত। চিৎকার শুনে ছুটে আসেন এলাকার লোকজন। পরে বোঝা যায় ওই তরুণীর গলায় ব্লেড চালিয়ে দিয়েছেন পড়শি এক যুবক। দিনেদুপুরে এমন ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে দিনহাটায়। ওই ছাত্রীর পরিবারের দাবি, কী কারণে এই ঘটনা তারা তা বুঝেই উঠতে পারছেন না। ওই ছেলেটির সঙ্গে তাঁদের মেয়ের কথাবার্তা হত বা পুরনো কোনও সম্পর্ক ছিল এমনও নয় বলে বাড়ির লোকের দাবি। তা হলে কী কারণে এই ঘটনা ঘটল? ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। দিনহাটা থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

ওই ছাত্রী বিএ তৃতীয় বর্ষের ছাত্রী। শুক্রবার দুপুরের পর কলেজ থেকে বাড়ি ফিরছিলেন তিনি। বাড়ির কাছাকাছি এলাকায় ঘটনাটি ঘটে। পরিবারের লোকের অভিযোগ, তাঁদের মেয়ে বাড়িতে ফিরছিলেন। সেই সময়ই পিছন থেকে এসে ওই যুবক ব্লেড চালায় গলায়। রক্তাক্ত অবস্থায় ওই ছাত্রীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এদিকে এই ঘটনার পরই দিনহাটা থানার পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেফতার করে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই ছাত্রীর উপর আক্রমণ করার পরই এলাকা ছেড়ে পালানোর চেষ্টা করেন অভিযুক্ত। কিন্তু স্থানীয়রা তাঁকে ধরে ফেলেন। পালাতে গেলেও শেষ রক্ষা হয়নি। এলাকাবাসীই পুলিশে খবর দেন। পুলিশ এলে ওই যুবককে তাদের হাতে তুলে দেওয়া হয়।

আক্রান্তের মা জানান, “আমার মেয়ে কলেজে পড়ে। সেখান থেকে ফেরার পথে এই ঘটনা। গলায় ব্লেড চালিয়ে দেয় পাড়ারই একটা ছেলে। কার মনে কী আছে তো জানি না। কেন করল বলতেও পারব না। ছেলেটাকে পুলিশ ধরে নিয়ে গিয়েছে।” ওই ছাত্রীর কথায়, “কলেজ থেকে ফেরার পথে আমার প্রতিবেশী একটা ছেলে গলায় ব্লেড চালিয়ে দিল। আমার সঙ্গে ওর কোনও সম্পর্কও ছিল না। বুঝতেই পারছি না কেন এই ঘটনা ঘটাল।” তবে পুলিশ সবদিক খোলা রেখেই তদন্ত শুরু করেছে।