Uttar Pradesh: মদ খেয়ে অসুস্থ মায়ের সঙ্গে এই কাজ! ভগবানও ক্ষমা করবেন না…

Meerut: ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মীরাট জেলার শোলদা গ্রামে। ওই গ্রামেই থাকেন ওমবতী। বুধবার রাতে তাঁর ছেলে জুগনু মত্ত অবস্থায় বাড়ি ফেরে।

Uttar Pradesh: মদ খেয়ে অসুস্থ মায়ের সঙ্গে এই কাজ! ভগবানও ক্ষমা করবেন না...
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: May 27, 2022 | 7:17 PM

মীরাট: মদ খেয়ে প্রায়ই বাড়িতে আসে ছেলে। এসেই মায়ের সঙ্গে দুর্ব্যবহার করে। স্ত্রীর সামনেই হেনস্থা করে মাকে। স্ত্রীর বারণ সত্ত্বেও আচরণের পরিবর্তন হয়নি। প্যারালিসিস হয়ে মা শয্যাশায়ী। অবাধ্য ছেলের অত্যাচার মুখ বুজে সহ্য করেন তিনি। কিছুই বলেত পারেন না। বলেলও তা শুনছে কে! কিন্তু বুধবার রাতে মত্ত ছেলে মায়ের সঙ্গে যা করেছে, তা ছাপিয়ে গিয়েছে আগের সব ঘটনাকে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মীরাট জেলার শোলদা গ্রামে। ওই গ্রামেই থাকেন ওমবতী। বুধবার রাতে তাঁর ছেলে জুগনু মত্ত অবস্থায় বাড়ি ফেরে। তার পর ঘরোয়া কোনও সমস্যা নিয়ে কথাকাটি হয়। তখনই শয্যাশায়ী মাকে বিছানা থেকে তুলে আছাড় মারে ছেলে। বাড়ির জিনিস পত্রওএ ভাঙচুর করে।

ছেলের এই অত্যাচারের আরও অসুস্থ হয়ে পড়েন মা। পরে জুগনুর স্ত্রী ওমবতীকে নিয়ে যান স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে। সেখানকার চিকিৎসকেরা ওমবতীকে মৃত ঘোষণা করেন। কিন্তু ঘটনা নিয়ে ওমবতীর পরিবারের লোকেরা কোনও অভিযোগ দায়ের করেনি।

যদিও কিথোর থানার পুলিশ ঘটনার খবর পেয়েছিলেন জুগনুর বাড়িতে। ওই থানার ইনস্পেক্টর অরবিন্দ মোহন শর্মা জানিয়েছে, প্রতিবেশীদের সঙ্গে কথা বলে তাঁরা জানতে পেরেছেন, মাকে পিটিয়ে খুনে অভিযুক্ত জুগনু নিয়মিত মদ খেয়ে বাড়ি আসেন। এর আগেও তিনি একাধিক বার মাকে মারধর করেছেন। মৃত্যুর ঘটনা নিয়ে এখনও কোনও অভিযোগ দায়ের হয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন পুলিশের ওই অফিসার।