Summer Cool Fashion: কেউ ডিপ ক্লিভেজ শার্ট আর কেউ ইক্কতের স্ট্রেট প্যান্ট, সোমবারে HOT লুকে বাজার কাঁপালেন কে?

Summer Outfit Ideas: অন্যদিকে অনেক দিন বাদে খুব ফ্রেশ লুকে দেখা দিলেন পার্নো মিত্র। ডিপ ক্লিভেজ সাদা রঙের একটি শার্ট পরেছেন পার্নো। সেই সঙ্গে রয়েছে অফ হোয়াইট বেসের ফর্ম্যাল প্যান্ট। দেখতেও লাগছে বেশ হট

Summer Cool Fashion: কেউ ডিপ ক্লিভেজ শার্ট আর কেউ ইক্কতের স্ট্রেট প্যান্ট, সোমবারে HOT লুকে বাজার কাঁপালেন কে?
আপনার চোখে কে সেরা
Follow Us:
| Edited By: | Updated on: May 29, 2023 | 7:45 PM

গরমের দাপটে সকলেই ক্লান্ত। মাঝে মধ্যে কালবৈশাখী এসে তপ্ত হাওয়াতে খানিক প্রলেপ দিচ্ছে ঠিকই তবে আরাম মিলছে কই। গরম বলে অনুষ্ঠান থেম নেই। থেমে নেই নিমন্ত্রণও। এছাড়াও অনেকেই এখন ঘুরতেও যাচ্ছেন। কোভিড পরবর্তী সময়ে মানুষের মধ্যে ঘুরতে যাওয়ার প্রবণতা বেড়েছে। ছুটি পেলেই বেরিয়ে পড়ছেন এদিক-ওদিকে।  ছুটির দিনে মানুষের ক্যাফে-পাবে যাওয়ার প্রবণতাও বেড়েছে। সেই সঙ্গে ছবি তোলার হিড়িক সর্বত্র। আর তাই প্রয়োজন অনুযায়ী পোশাকো বেছে নিচ্ছেন তাঁরা। সপ্তাহভর আমরা নানা লুকে দেখি নায়িকাদের। সপ্তাহের শুরুতে কেমন পোশাক পরলেন  তাঁরা, ফ্যাশনে তাক লাগিয়ে দিলেন কে, দেখে নিন এক ঝলকে। সেই সঙ্গে জানাতে ভুলবেন না যে কার সাজ আপনার সবচাইতে বেশি ভাল লাগল।

জামাইষষ্ঠীর দিনই  প্রিয় বন্ধুর সঙ্গে ঘুরতে বেরিয়েছেন তৃণা সাহা। তৃণার ডেস্টিনেশন সিঙ্গাপুর। বহুদিন ধরেই ট্রিপের প্ল্যান ছিল তৃণার। তবে নিজের মত করে সময় করে উঠতে তিনি পারছিলেন না। আর তাই ছুটি মিলতেই ব্যাক প্যাক করে বেরিয়ে পড়েছেন। এয়ারপোর্ট লুক আগেই নজর কেড়েছে ফ্যানেদের। দুবাই গিয়ে প্রথম দিন ইক্কত প্রিন্টের একটি সুতির প্যান্ট বেছে নিয়েছেন তৃণা। এই প্যান্ট যেমন ফ্যাশনেবল তেমনই এর মধ্যে একটা আভিজাত্যও রয়েছে। গোলাপি রঙের স্লিভলেস ক্রপ টপের সঙ্গে এই প্যান্টটি টিমআপ করেছেন তৃণা। সঙ্গে স্লিং ব্যাগ। হাতে ঘড়ি। আর এতেই খুব ফ্রেশ লাগছে তৃণাকে। একেবারে নো মেকআপ লুকেই ধরা দিলেন তিনি।

অন্যদিকে অনেক দিন বাদে খুব ফ্রেশ লুকে দেখা দিলেন পার্নো মিত্র। ডিপ ক্লিভেজ সাদা রঙের একটি শার্ট পরেছেন পার্নো। সেই সঙ্গে রয়েছে অফ হোয়াইট বেসের ফর্ম্যাল প্যান্ট। এই পোশাকের সঙ্গে দারুণ সুন্দর মেকআপ আর হেয়ার স্টাইল করেছেন পার্নো। পুরো লুকটিকে কমপ্লিট করেছে রোজ প্লেটেড মাল্টি লেয়ার চেইনে। গরমের দিনে যে কোনো পার্টি, মেকআপে পার্নোর এই পোশাক একদম আদর্শ। এমনকী পরে যেতে পারেন অফিসেও। সবথেকে ভাল যদি এমন পোশাক পরেন উইকএন্ড পার্টিতে। গরমের দিনে অনেক আরাম পাবেন।

সদ্য তাঁর জন্মদিন গিয়েছে। আর জন্মদিনের পর পরই ঘুরে এসেছেন সমুদ্র তট থেকে। সোমবারই গোলাপি রঙের সরু স্ট্র্যাপের একটি ড্রেসে বেশ কিছু ফটো শেয়ার করেছেন কৌশানী। গোলাপি রঙের পোশাকে তাঁকে ঠিক রাজকুমারীর মত লাগছে একথা ঠিকই একই সঙ্গে তিনি মেকআপও করেছেন জমকালো। ম্যাচিং আইশ্যাডো, লিপস্টিক, কানে ভারী স্টোন সেটিং দুল। গরমের রাতে এমন পোশাক দেখতে বেশ লাগে তবে ভারী এমব্রয়ডারিতে এই গরমে কষ্টই বেশি হয়। আপনি বলুন, আপনার মতে সেরা লাগছে কাকে?